মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফরিদপুর জেলা বিএনপির উদ্যোগে বৃক্ষরোপন ও খাবার বিতরণ-DBO-news

মোঃমাহফুজুর রহমান বিপ্লব, ফরিদপুর জেলা প্রতিনিধি। / ১৩০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩, ৬:২১ অপরাহ্ণ

 

ফরিদপুর জেলা বিএনপির সংগঠন জাসাস শাখা,ও জেলা মহানগর যুবদলের যৌথ উদ্যোগ
বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপন ও অসহায় গরীব মানুষের মধ্যে খাবার বিতরণ করা হয়েছে।

আজ (১জুন)২৩ তারিখ বৃহস্পতিবার দুপুর ১২টায় শহতলী শহীদ সালাহউদ্দীন সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বৃক্ষরোপন ও শহতলী পূর্ব খাবাসপুর মহাখালি পাঠশালার মোড়ে খাবার বিতরণ করা হয়।

জেলা জাসাস শাখার আহবায়ক এডভোকেট সৈয়দ রাশেদুল আলম তুহিনের সভাপতিত্বে, এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাসাস ফরিদপুর জেলা শাখার সদস্য সচিব আরিফুল ইসলাম বকু, ফরিদপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আফজল হোসেন খান পলাশ, সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, মহানগর যুবদলের সভাপতি বেনজীর আহমেদ তাবরীজ প্রমূখ৷

অন্যদিকে জেলা যুবদলের সভাপতি রাজীব হাসান সভাপতিত্বে, খাবার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফরিদপুর মহানগর বিএনপি’র আহ্বায়ক এ এফ এম কাইয়ুম জঙ্গী,সদস্য সচিব গোলাম মোস্তফা মিরাজ, জেলা বিএনপি’র আহবায়ক এ্যাডভোকেট সৈয়দ মোদাররেস আলী ইছা,কোতোয়ালি থানা বিএনপির সভাপতি আব্দুর রউফ চৌধুরী, সাধারণ সম্পাদক রঞ্জন চৌধুরী, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস প্রমূখ।

এই কর্মসূচিতে বক্তারা বলেন – জিয়াউর রহমান এ দেশের মাটি ও মানুষের নেতা ছিলেন। তিনি সর্বদা দেশ ও দেশের মানুষের জন্য কাজ করে গিয়েছে। সেই ধারা ধরে রাখতে হলে আগামী জাতীয় নির্বাচন তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিএনপি কোন নির্বাচনে অংশগ্রহণ করবে না। এ সরকারের অধীনে কোন নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে না।
আওয়ামীলীগ সরকার জনগনের মৌলিক অধিকার হরণ করেছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!