রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

এই অবৈধ সরকার জনগনের সকল অধিকার কেড়ে নিয়েছে …….. আমির খসরু-DBO-news

লক্ষ্মীপুর প্রতিনিধি: / ১১১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৬ মে, ২০২৩, ৭:০৯ অপরাহ্ণ

 

কেন্দ্রীয় বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, দেশের মানুষ এক কঠিন সময় পার করছে। গত ১৪ বছর একটি অর্নিবাচিত, অবৈধ সরকার জলহস্তির মত জনগনের বুকে চেপে আছে। এরা জনগনের রাজনৈতিক অধিকার, সামাজিক অধিকার, গনতান্ত্রিক অধিকারসহ সকল ধরনের নাগরিক অধিকার কেড়ে নিয়েছে। এই ফ্যাসিবাদী সরকার মনে করছে তারা দেশের মালিকানা কিনে নিয়েছে। আজ লক্ষ্মীপুর জেলা বিএনপি আয়েজিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এইসব কথা বলেন তিনি। প্রধান অতিথি আরো বলেন, যখন ১০ দফা আদায় হবে, দেশে গনতান্ত্র ফিরে আসবে, নির্বাচন কমিশনার বাতিল হয়ে নির্বাচনের লেভেল প্লেইং ফিল্ড তৈরী হবে তখনই নির্বাচন নিয়ে আলোচনা হবে। এর আগে নয়। আজ শুক্রবার (২৬ মে) বিকাল ৪টায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে লক্ষ্মীপুর জেলা বিএনপির অস্থায়ী কার্যালয় গোডাউন রোড বশির ভিলা প্রাঙ্গনে বেগম খালেদা জিয়ার মুক্তি, গায়েবী মামলায় পুলিশি হয়রানী, দ্রব্য মূল্যের উর্ধ্বগতি, বিদ্যুত, গ্যাসের দাম কমানোসহ ১০ দফা দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে লক্ষ্মীপুর জেলা বিএনপি।জেলা বিএনপির আহবায়ক ও কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন চেয়ারপার্সনের উপদেষ্টা আবুল খায়ের ভুইয়া, জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু, যুগ্ম আহ্বায়ক এডভোকেট হাছিবুর রহমান, লক্ষ্মীপুর ১ আসনের সাবেক সংসদ সদস্য মজিব উদ্দিন আহম্মদ,সহ শিল্প ও বানিজ্য সম্পাদক আশরাফ উদ্দিন নিজান, সহ-সংগঠনিক সম্পাদক হারুনর রশিদ ভিপি হারুন, জালাল আহম্মদ মজুমদারসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম কমানো, বিরোধী দলেয় নেতাকর্মীদের ওপর হামলা-মামলা, অত্যাচার, নির্যাতন, গুম, খুন বন্ধ এবং কর্তৃত্ববাদী ফ্যাসিস্ট সরকারকে অবিলম্বে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধীনে সব দলের অংশগ্রহণে একটি অবাধ সুষ্ঠু ও গ্রহনযোগ্য নির্বাচন দেওয়ার জোর দাবি জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!