রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আলোচিত বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি ইউএই’র অভিষেক অনুষ্ঠিত হবে আগামীকাল

সাগর চন্দ্র স্বপন, সংযুক্ত আরব আমিরাত / ১৪৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৬ মে, ২০২৩, ৮:০৭ অপরাহ্ণ

গতকাল (২৭মে) আমিরাতের বাণিজ্যিক রাজধানী দুবাইয়ে অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার (২৫ মে) রাতে দুবাইয়ে আমিরাত কমিউনিটির ব্যাক্তিবর্গদের সাথে অভিষেকের প্রস্তুতি নিয়ে এক মতবিনিময় করেন। এ সময় কমিউনিটি নেতৃবৃন্দ বলেন প্রবাসীদের সুখ-দুঃখে বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি অত্যন্ত প্রশংসনীয়ভাবে আমিরাতে কাজ করছেন। রিপোর্টার্স ইউনিটি বস্তুনিষ্ঠ সংবাদ সঠিকভাবে সাধারণ মানুষের কাছে পৌঁছে দিচ্ছেন। প্রবাসী সাংবাদিক এবং কমিউনিটি কে বিচ্ছিন্ন করে দেখার কোন অবকাশ আছে বলে আমরা মনে করি না। সাংবাদিকদের যেকোনো আয়োজন সফলভাবে সম্পন্ন করা কমিউনিটির দায়িত্বের মধ্যে পড়ে। এই দায় বদ্ধতা থেকে শনিবার রিপোর্টার্স ইউনিটি ইউএই’র অভিষেক অনুষ্ঠান সফল করতে বাঙ্গালী কমিউনিটি নেতৃবৃন্দরা সাংবাদিকদের পাশে থাকবে।

সবার আগে সবাইকে সংবাদ দেখতে ক্লিক করুন / www.dainikbanglarodhikar.com

এসএটিভি আমিরাত প্রতিনিধি,বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি সভাপতি সিরাজুল হকের সভাপতিত্বে ও নিউজ২৪ আমিরাত প্রতিনিধি বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি ইউএই সাধারণ সম্পাদক আব্দুল আলিম সাইফুলের সঞ্চালনায় মতবিনিময় সভায় অংশ নেন সংগঠনের প্রধান উপদেষ্টা ইয়াকুব সুনিক,দুবাই বিজনেস ফোরামের সভাপতি কামাল হোসেন সুমন,বাংলাদেশ সমিতি দুবাইয়ের সাধারণ সম্পাদক প্রকৌশলী নাসের রেজা খান, নেফ্লেক্স গ্রুপের চেয়ারম্যান এ কে আজাদ, কাজী মোহাম্মদ আলী,বাংলাদেশ ট্রাভেল এন্ড ট্যুরিজম এসোসিয়েশন ইউএই সাধারণ সম্পাদক এইচ এম শওকত আলী মোল্লা,স্পাইস রেস্টুরেন্টের সত্তাধিকারী ইসহাক ও সিমা, কমিউনিটি নেতা জাহিদ পারভেজ।আরো উপস্থিত ছিলেন বিআরইউ সংগঠনের উপদেষ্টা স্বাধীন টেলিভিশনের নির্বাহী পরিচালক মাহবুব হাসান হৃদয়, আবুধাবী সি প্লাস টিভি প্রতিনিধি বিআরইউ সিনিয়র সহ সভাপতি সনজিত কুমার শীল, প্রবাস মেলা দুবাই প্রতিনিধি বিআরইউ সহ সভাপতি মহিউল করিম আশিক,মাইটিভি আমিরাত প্রতিনিধি বিআরইউ সাংগঠনিক সম্পাদক সামসুর রহমান সোহেল, দপ্তর সম্পাদক মাদ্রাজী মুন্না, বিআরইউ প্রচার সম্পাদক সাগর দেবনাথ, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক গোলাম সরওয়ার,বিআরইউ আপ্যায়ন সম্পাদক মো: মামুন অর রশিদ,সংগঠনের নির্বাহী সদস্য দৈনিক বাংলা অধিকার  এর সম্পাদক ও দৈনিক প্রতিদিনের কাগজের সহকারী সম্পাদক সাগর চন্দ্র স্বপন,নির্বাহী সদস্য কিউ টিভির আমিরাত প্রতিনিধি  ও প্রতিদিন বাংলাদেশের দুবাই প্রতিনিধি মোহাম্মদ রিদওয়ানসহ নবাগত সদস্য।অভিষেক অনুষ্ঠানে দেশ বরেণ্য সাংবাদিক,কবি, কমিউনিটির নেতৃবৃন্দদের উপস্থিতির পাশাপাশি দেশ থেকে আসা তারকা শিল্পীরা সঙ্গীত পরিবেশন করবেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!