রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সামাজিক ও মানবিক কাজে বিশেষ অবদান রাখায় অঙ্গীকার বন্ধু সংগঠন ও যুবকল্যাণ সংস্থার সম্মাননা স্মারক গ্রহণ দৈনিক স্বদেশ বিচিত্রার প্রতিনিধি সমাবেশ অনুষ্ঠিত না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুলিয়ারচরে ৫ টি গরু সহ চোর গ্রেফতার -DBO-news

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি / ১৮০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৪ মে, ২০২৩, ৪:২৪ অপরাহ্ণ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে চুরি হওয়া ৫ টি গরু সহ মোঃ জহরি উদ্দনি (৩৫) নামে এক চোরকে গ্রেফতার করেছে পুলিশ। এবং চোরাই গরু বহনকারী একটি পিকাপ ভ্যান ( পিকাপ নং- TATA ACE EX2) জব্দ করা হয়েছে।

কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, পিপিএম (বার) মহোদয়ের নির্দেশে ঘটনার পর পরই কুলিয়ারচর থানা পুলিশ বিভিন্ন এলাকায় ঘটনার সাথে সম্পৃক্ত অপরাধীদের ধরতে অভিযান পরিচালনা করেন। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (২৩ মে) সকাল ৮ টা ১৫ মিনিটে বাজিতপুর থানাধীন খনারচর গ্রামের জজ মিয়ার বসত বাড়ির সামনে, সরারচর বাজার বানীগাঁওগামী পাকা রাস্তা রাস্তায় অভিযান পরিচালনা করে চুরি হওয়া কুলিয়ারচর উপজেলাধীন কামালিয়াকান্দি গ্রামের মোঃ মানিক ভূইয়া (৬০), পিতা- মৃত আঃ বারিক ভূইয়া এবং পশ্চিম তারাকান্দি গ্রামের আফিয়া খাতুন (৫০), স্বামী- রাশিদ মিয়ার চুরি যাওয়া উদ্ধারকৃত একটি কালো রংয়ের দেশী জাতের গাভী গরু, একটি সাদা-কালো রংয়ের বকনা বাছুর, একটি লাল রংয়ের ক্রস জাতের বকনা বাছুর, একটি কাজলা রংয়ের গাভী গরু, একটি লাল রংয়ের ক্রস জাতের ষাড় গরু ও চোরাই কাজে ব্যবহৃত একটি পিকাপ ভ্যান ( নং – TATA ACE EX2), একটি দুই হাতল বিশিষ্ট লোহার কাটার, একটি দা ও একটি SYMPHONY L43 মোবাইল ফোনসহ তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়, গত (২১ মে) রোজ রবিবার দিবাগত রাত্রি অনুমান ১০ টার দিকে মোঃ মানিক ভূইয়া (৬০) এবং আফিয়া খাতুন (৫০)দ্বয় নিজ নিজ গোয়ালঘরে উপরে বর্ণিত গরুগুলো রেখে নিজ নিজ বসতঘরে ঘুমিয়ে যান। পরে ২২ মে ভোর রাত্রি অনুমান ৪ টার দিকে ফজরের নামাজ পড়ার জন্য ঘুম থেকে উঠে দেখেন তাদের গোয়ালঘরে গরুগুলি নেই। তাদের ধারনা ২১ মে দিবাগত রাত্রি অনুমান ১০ ঘটিকা হতে ২২ মে ভোর রাত্রি অনুমান ৪ ঘটিকার মধ্যে যেকোন সময় তাদের উল্লেখিত পাঁচটি গরু চুরি করে নিয়ে যায়।

এ ঘটনায় কুলিয়ারচর উপজেলাধীন কামালিয়াকান্দি গ্রামের মোঃ মানিক ভূইয়া (৬০) বাদী হয়ে কুলিয়ারচর থানায় একটি চুরি মামলা (মামলা নং- ১৪, তারিখ- ২৩ মে ২০২৩ ধারা- 457/380 The Penal Code-1860) দায়ের করেন।

কুলিয়ারচর থানা পুলিশ এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত মোঃ জহরি উদ্দনি গরুগুলি চুরির ঘটনার সাথে জড়িত মর্মে স্বীকার করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!