রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাউফলে শেখ হাসিনা ক্ষমতায় থাকলে মুক্তিযোদ্ধারা ভাল থাকেন সাবেক চীফ হুইপ আ.স.ম. ফিরোজ এমপি -DBO-news

কহিনুর বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি। / ১০৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৩ মে, ২০২৩, ৫:৫৬ অপরাহ্ণ

 

পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ আসম ফিরোজ এমপি বলেছেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে মুক্তিযোদ্ধারা ভাল থাকেন, জনগন ভাল থাকেন। জাতীর শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের ও ধর্মকে ব্যবহার করেই এরশাদ ও খালেদা ক্ষমতায় এসেছিলেন। কিন্তু মুক্তিযোদ্ধাদের জন্য ও জনগনের কল্যানের জন্য তারা কিছুই করেননি। ২৩.০৫.২৩ইং তারিখ রোজ মঙ্গলবার দুপুর ১২টায় পটুয়াখালীর বাউফলে ৩ কোটি ২৭ লক্ষ ৬৪ হাজার ৩১৩ টাকা ব্যয়ে নির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আল আমিন এর সভাপতিত্বে আয়োজিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সামসুল আলম মিয়া, মুক্তিযোদ্ধা আবুল কালাম খান, অধীর রঞ্জন দাস ও উপজেলা প্রকৌশলী সুলতান আহম্মেদ, এপিএস আনিচুর রহমান ও অফিসার ইনচার্জ এটিএম আরিচুল হক। আয়োজিত অনুষ্ঠানে মুক্তিযোদ্ধারা পুনরায় আসম ফিরোজকে বাউফলে এমপি হিসাবে পেতে প্রধান মন্ত্রী শেখ হাসিনার কাছে আহবান জানান। এর আগে তিনি বেলা ১১টার দিকে প্রায় ১৪ কোটি টাকা ব্যয়ে বাউফল উপজেলা পরিষদ চত্বরে মডেল মসজিদ নিমার্ণ কাজের শুভ উদ্বোধন করেন। গণপূর্ত বিভাগের নিবার্হী প্রকৌশলী হারুন-অর- রশিদ জানান ২০২৪ সালের ৩০ জুন মসজিদ নিমার্ণ কাজ শেষ হবে।

 


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!