রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সামাজিক ও মানবিক কাজে বিশেষ অবদান রাখায় অঙ্গীকার বন্ধু সংগঠন ও যুবকল্যাণ সংস্থার সম্মাননা স্মারক গ্রহণ দৈনিক স্বদেশ বিচিত্রার প্রতিনিধি সমাবেশ অনুষ্ঠিত না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুলিয়ারচরে তুচ্ছ ঘটনায় যুবক খুন, গ্রেফতার ৩ -DBO-news

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ১৭৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২১ মে, ২০২৩, ১০:২০ অপরাহ্ণ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের শাবল ও ধারালো ছুরির আঘাতে মোঃ রতন মিয়া (৩২) নামে এক যুবক খুন হয়েছে।

শনিবার (২০ মে) সকাল ৮ টার দিকে উপজেলার পূর্ব আব্দুল্লাহপুর দক্ষিণ পাড়া গ্রামে এ হত্যা কাণ্ডের ঘটনাটি ঘটে।

নিহত মো. রতন মিয়া পূর্ব আব্দুল্লাহপুর দক্ষিণ পাড়া গ্রামের মো. বিল্লাল মিয়ার ছেলে বলে জানা যায়।

নিহতের স্ত্রী শান্তা ও মেয়ে নীলা আক্তার অভিযোগ করে বলেন, শনিবার সকাল ৭টার দিকে পার্শ্ববর্তী বাড়ির কলিম উদ্দিনের মেয়ে শিখা (২৯) রতন মিয়ার বাড়িতে গিয়ে শান্তার নিকট চাল কর্জ নিতে যান। শান্তা চাল কর্জ দিতে রাজী না হওয়ায় দু’জনের মধ্য কথা কাটাকাটি হয়। দু’জনের কথা কাটাকাটির শব্দ শুনে শান্তার স্বামী রতন মিয়ার ঘুম ভেঙ্গে যায়। পরে সকাল সাড়ে ৭ টার দিকে শান্তার স্বামী ঘুম থেকে উঠে শিখাদের বাড়ীতে গিয়ে কি নিয়ে ঝগড়া হয়েছে জানতে চাইলে শিখা (৩০), শিখার পিতা কলিম উদ্দিন (৬৫), শিখার মা শরীফা (৫৫) ও শিখার ভাইয়ের স্ত্রী মিনা (২০) সহ ৫ জন ক্ষিপ্ত হয়ে শাবল ও ছুরি নিয়ে রতন মিয়ার উপর হামলা করে তার পেটে দুইটি আঘাত করলে সাথে সাথে তার পেট থেকে ভুড়ি বের হয়ে যায় এবং তার দুই হাতে ধারালো ছুরার আঘাতে হাত কেটে রক্তক্ষরণ হয়।

পরে স্থানীয়রা সহ পরিবারের সদস্যরা গুরুতর আহত অবস্থায় বাজিতপুর ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় শনিবার ২০ মে বিকেলে নিহত রতন মিয়ার পিতা মোঃ বিল্লাল মিয়া বাদী হয়ে ৪ জনকে আসামি করে, কুলিয়ারচর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়ের করার ৩ ঘন্টার মধ্যে সন্ধ্যার পর উপজেলার দ্বাড়িয়াকান্দী ও সদর এলাকায় অভিযান চালিয়ে এজাহার ভুক্ত ৩ আসামিকে গ্রেফতার করে পুলিশ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!