শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল পাঁচবিবির মালিদহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ ইউনিয়ন আওয়ামী লীগ নেতার উপর হামলা ও বাড়িঘরে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। ভারতে মহানবী (সা:)কে কর্টুক্তির প্রতিবাদে নান্দাইলে বিক্ষোভ মিছিল পাঁচবিবিতে ধর্মীয় নেতৃবৃন্দের অংশগ্রহনে উদ্বুদ্ধকরণ সভা ছাগলনাইয়ায় অন্তবর্তীকালীন সরকারকে অভিনন্দন জানিয়েছেন বিএসএনএফ কুলিয়ারচরে দুর্গাপুজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত বিরামপুর থানা’র নবাগত ওসি মোহাম্মদ মমতাজুল হক কুড়িগ্রামে পলিথিন উৎপাদন ও ব্যবহার ও বাজারজাত করণ বন্ধে মতবিনিময় সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাগমারায় ব্র্যাক কর্মীকে পিটিয়ে জখম, থানায় অভিযোগ-DBO-news

বাগমারা প্রতিনিধিঃ / ১৪৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১৪ মে, ২০২৩, ১২:৫২ অপরাহ্ণ

 

রাজশাহীর বাগমারায় এক ব্র্যাক কর্মীকে মারপিট করে জখম করার অভিযোগ পাওয়া গেছে।

বর্তমানে ওই ব্র্যাক কর্মী রাজশাহীর ইসলামি ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় বাগমারা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার হামিরকুৎসা বাজারের আলোকনগর শাখা ব্র্যাক অফিসে কর্মরত সাহাবুদ্দিন বৃহস্পতিবার বিকেলে ওই শাখার অধীন উদপাড়া গ্রামে কিস্তি আদায় করতে যায়।

 

এ সময় নতুন ভাবে লোন প্রস্তাব গ্রহন না করায় একই গ্রামের ব্র্যাক সদস্য মৃত আবদুল করিমের পুত্র মাহাবুবুর রশিদ ও তার পুত্র নাসির উদ্দিন ব্র্যাক কর্মী সাহাবুদ্দিনের সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। এ সময় ব্র্যাক কর্মী সহ সমিতির অন্যান্য সদস্যরা তাদেরকে শান্ত করতে গেলে তারা আরো ক্ষিপ্ত ও মারমুখি হয়ে ওঠে। এরসময় পিতা পুত্র মিলে পূর্বপরিকল্পিত ভাবে কেটে রাখা মেহগুনির ডান দিয়ে ব্র্যাক কর্মী সাহাবুদ্দিনকে এলোপাতাড়ি ভাবে মারপিট করতে থাকে। এ সময় বেধরক মারপিটের কারণে ব্র্যাক কর্মী সাহাবুদ্দিন মাটিতে লুটিয়ে পড়ে।

পরে গ্রামবাসী তাকে উদ্ধার করে বাগমারা স্থাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করে। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহীর ইসলামি ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনা সম্পর্কে জানতে চাইলে গোয়ালকান্দি ইউপি চেয়ারম্যান আলমগীর সরকার বলেন, বিয়য়টি আমি শুনে ওই ব্র্যাক কর্মীর চিকিৎসার খোজখবর নিয়েছি। বিষয়টি অত্যন্ত অমানবিক। সামান্য কথাকাটাকাটিতে এভাবে ব্র্যাক কর্মীকে মারপিট করা বেআইনী।

এ বিষয়ে বাগমারা থানার ওসি আমিনুল ইসলাম জানান, এ বিষয়ে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখার জন্য তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রে পাঠানো হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!