রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দুমকিতে অজ্ঞাত পুরুষ ভিক্ষুকের লাশ উদ্ধার-DBO-news

কহিনুর পটুয়াখালী , প্রতিনিধি / ১০৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৩ মে, ২০২৩, ১:৪৮ অপরাহ্ণ

 

পটুয়াখালী জেলার দুমকি উপজেলায় পাগলা এলাকা থেকে এক অজ্ঞাত পুরুষ ভিক্ষুকের (৬৫) লাশ উদ্ধার করেছে পুলিশ।

১২.০৫.২৩ইং তারিখ রোজ শুক্রবার বেলা পৌঁনে ৩টার দিকে ঘটনাস্থল থেকে ওই ভিক্ষুকের লাশ উদ্ধার করা হয়।

লেবুখালি ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ আঃ কাদের চৌকিদার জানান, শুক্রবার দুপুরে ২টার দিকে পথচারী পাগলা গোলচত্ত্বর এলাকায় রাস্তার পশ্চিম পাশে একজন বৃদ্ধের লাশ পড়ে থাকতে দেখে আমাকে জানায়। আমি ঘটনাস্থলে পৌঁছে দুমকি থানা পুলিশকে তাৎক্ষণিক বিষয়টি অবহিত করি। পুলিশ বেলা পৌঁনে ৩দিকে ঘটনাস্থলে পৌঁছে সুরত হাল রিপোর্ট তৈরি করে।

এ সময় দুমকি থানার অফিসার ইনচার্জ(তদন্ত) মাহবুব আলম ও উপ- পরিদর্শক আবুল কালাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

আমাদের কাছে মনে হচ্ছে সে মানসিক ভারসাম্যহীন ছিলেন উল্লেখ করে দুমকি থানার অফিসার ইনচার্জ আবুল বাশার সাংবাদিকে বলেন, তিনি পথে পথে ঘুরতেন ও ভিক্ষা করতেন। এরপরও মৃত্যুর প্রকৃত কারণ জানার জন্য আমার ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি এবং লাশ শনাক্তের জন্য পিবি আইকে ডেকে তার ফিঙ্গার প্রিন্ট নেওয়া হয়েছে।

উল্লখ্য, কিছুদিন যাবৎ প্রচন্ড রৌদ্রের খরতাপে শুয়ে শুয়ে মানুষের কাছে হাত পেতে টাকা ও খাবার চাচ্ছিলেন ওই বৃদ্ধ।

 


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!