রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সামাজিক ও মানবিক কাজে বিশেষ অবদান রাখায় অঙ্গীকার বন্ধু সংগঠন ও যুবকল্যাণ সংস্থার সম্মাননা স্মারক গ্রহণ দৈনিক স্বদেশ বিচিত্রার প্রতিনিধি সমাবেশ অনুষ্ঠিত না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ভৈরবে আন্তর্জাতিক নার্স দিবস পালিত-DBO-news

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ১৭০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১২ মে, ২০২৩, ১০:০৩ অপরাহ্ণ

কিশোরগঞ্জের ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে আন্তর্জাতিক নার্স দিবস-২০২৩ পালিত হয়েছে।

“আমাদের নার্স; আমাদের ভবিষ্যৎ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে ১২ মে শুক্রবার সকালে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সিং কর্মকর্তাবৃন্দের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে কেক কেটে দিবসটির সূচনা করেন প্রধান অতিথি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল আহম্মদ।

পরে প্রধান অতিথি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল আহম্মদ এর নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. আব্দুল করিম।
অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সুপার ভাইজার আছিয়া খাতুন।

এ সময় প্রধান অতিথি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল আহম্মদ বলেন, আধুনিক নার্সিং সেবার অগ্রদূত, মহীয়সী সেবিকা ফ্লোরেন্স নাইটিঙ্গেলের জন্মদিবস ১২ মে প্রতি বছর “আন্তর্জাতিক নার্সেস ডে” হিসেবে পালিত হয়ে থাকে। আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস ও আন্তর্জাতিক নার্স দিবস আমাদের স্বাস্থ্য বিভাগের অত্যন্ত গুরুত্বপূর্ণ দিবস। পেশাজীবি সিনিয়র স্টাফ নার্সবৃন্দ এবং মিডওয়াইফবৃন্দ আমাদের নিবেদিত প্রাণ। আমাদের ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে এ বিশেষ দিবসটিকে সমন্বিতভাবে উদযাপন করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!