রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাউফলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা আহত- ৪- DBO-news

কহিনু বেগম,পটুয়াখালী,বাউফল , প্রতিনিধি / ১৪৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩, ৮:০৯ অপরাহ্ণ

 

পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় মহিষ চলাচলের রাস্তায় ফসলের ক্ষতি হওয়া নিয়ে এক নারীকে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সালিশ মজলিশে একই পরিবারের আরও ৪জনকে পিটিয়ে আহত করা হয়েছে। ১১.০৫.২৩ইং তারিখ রোজ বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ১৪নং নওমালা ইউনিয়নের ৯নং ওয়ার্ডে ওই ঘটনা ঘটে।
আহতের সূত্রে জানা গেছে, গত রবিবার দুপুর ২টার দিকে মহিষে ফসল খাওয়াকে কেন্দ্র করে চুন্নু মৃধার স্ত্রী রোজিনার (৩০) সাথে পাশের বাড়ির রিপন মৃধার(৩০) কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রিপন মৃধা রোজিনাকে পিটিয়ে আহত করে। এঘটনায় বিচার চাইলে স্থানীয় সালিশের মাধ্যমে মিমাংসার জন্য উভয় পক্ষকে নিয়ে গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে রিপনের বাড়িতে বসা হয়। সালিশ না মেনে ওই অনুষ্ঠানে রিপন মৃধা, তার ভাই শাহ জালাল মৃধা, আনোয়ার মৃধাসহ ৭/৮ জনের একটি দল রোজিনার পরিবারের লোকদের উপর হামলা চালয়। এতে আহত হন রোজিনার স্বামী চুন্নু (৩০) মৃধা ও তার ভাই ফারুক মৃধা(৪০) ও শাকিবসহ (১৮) চারজন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এঘটনায় বাউফল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
এবিষয় অভিযুক্ত জালাল মৃধা মুঠোফোনে বলেন, তারা আমাদের ঘর কুপিয়েছে। আমি এখন হাসপাতাল ভর্তি আছি।
তবে তাকে বাউফল হাসপাতালে খুঁজে পাওয়া যায়নি।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)এটি এম আরিচুল বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!