সোমবার, ২০ মে ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাউফলে আওয়ামী লীগের পাল্টা পাল্টি সাংবাদিক সম্মেলন -DBO-news

কহিনুর বেগম: পটুয়াখালী (বাউফল )প্রতিনিধি: / ৯৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩, ৮:০৯ অপরাহ্ণ

     পটুয়াখালী -২ আসনের স্থানীয় এমপি ও বাউফল উপজেলা আওয়ামী লীগ সভাপতি আসম ফিরোজের অনুসারীরা গত ২৯ এপ্রিল শনিবার জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌর মেয়র মো. জিয়াউল হক জুয়েল, বাউফল উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার এবং বীর উত্তম সামসুল আলম তালুকদার পুত্র সমাজ সেবক হাসীব আলম তালুকদারের বিরুদ্ধে মিথ্যাচার ও মন গড়া সাংবাদিক সম্মেলনের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেছে বাউফল উপজেলা আওয়ামীলীগ একাংশ। ৩০.০৪.২৩ইং তারিখ রোজ রোববার দুপুর ১২টার দিকে পৌরসভার কুন্ড পট্টি আওয়ামীলীগ কাযার্লয়ে পটুয়াখালী জেলা আওয়ামীলীগ উপদেষ্টা মন্ডলীর সদস্য মো. জসিম উদ্দিন ফরাজী স্বাক্ষরীত লিখিত বক্তব্য পাঠ করেন বাউফল উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এসএম ইউসুফ। সাংবাদিক সন্মেলনে বলেন, আ.স.ম ফিরোজ বরিশাল বিএম কলেজে বঙ্গবন্ধু শেখ মুজিব রহমানের হত্যা মামলার আসামী নুরুল ইসলাম মঞ্জুর অনুসারি ছিলেন এবং সে বঙ্গবন্ধুর হত্যার পরে তার কর্মকান্ড ছিল প্রশ্নবিদ্ধ।

যা প্রেসিডিয়াস সদস্য জাহাঙ্গির কবির নানক এক টিভি সাক্ষাতকারে উল্লেখ করেন। পৌর মেয়র জুয়েল হক জুয়েল একজন ছাত্রলীগের সক্রিয় কমর্ী ছিলেন। সে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাথে সংযুক্ত এবং কেন্দ্রীয় স্বেচ্ছা সেবক লীগ নেতা। পরে তিনি বাউফল পৌর সভার নিবার্চনে অংশ নিয়ে বিপুল ভোটে নিবার্চিত হন। এর পরে তিনি পটুয়াখালী জেলা আওয়ামী লীগ সম্মেলনে সাংগঠনিক সম্পাদক এবং পরবর্তী সম্মেলনে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তিনি কখনও বিএনপির রাজনীতির সাথে যুক্ত ছিলেন না। রাজনৈতিক প্রতিদ্বন্দ্বি ভেবে তার বিরুদ্ধে মিথ্যাচার করে দলকে তারা ছোট করেছেন। সাংবাদিক সম্মেলনে আ.স.ম ফিরোজের অনুসারিরা যে অভিযোগ তুলেছেন তা সম্পুর্ণ মিথ্যা ও বানোয়াট। বক্তারা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।
ওই সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাউফল উপজেলা আওয়ামীলীগ সাবেক সহ সভাপতি তালুকদার মো. জাহাঙ্গীর, বগা ইউনিয়ন চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদ হাসান, মদনপুরা ইউপি চেয়ারম্যান গোলাম মস্তফা, নাজিরপুর ইউপি চেয়ারম্যান এসএম মহসিন, বাউফল সদর ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন, নওমালা ইউপির সাবেক চেয়ারম্যান শাহজাদা হাওলাদার, পৌর আওয়ামীলীগ একাংশ সাধারণ সম্পাদক ইসরাত জাহান এবং বাউফল উপজেলা ছাত্রলীগ সভাপতি সম্পাদক সাইদুর রহমান হাসান ও মাহমুদ রাহাত জামসেদ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!