সোমবার, ২০ মে ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পটুয়াখালীর দশমিনায় বরযাত্রী সহ নৌকাডুবি-DBO-news

কহিনুর বেগম:পটুয়াখালী:বাউফল;প্রতিনিধি: / ১১২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩, ৯:৪৭ অপরাহ্ণ

    পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার তেঁতুলিয়া নদীতে বিয়ের বরযাত্রীসহ নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ চাঁর জনের লাশ উদ্ধার করা হয়েছে। ৩০.০৪.২৩ইং তারিখ রোজ রবিবার দশমিনা উপজেলার রনগোপালদী ইউনিয়নের পাতারচর এলাকার চর ঘুর্নির নামক স্থান থেকে নববধূর ছোট বোন মারুফা বেগম (৮), গলাচিপা উপজেলার বদনাতলী নামক স্থান থেকে বর রাব্বি হাসান (২০) ও বরের মা সেলিনা বেগম (৪৫) এবং খাদিজার (৫)কে উদ্ধার করেন পটুয়াখালীর ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল।
   জানা যায়, উপজেলার চরবোরহান ইউনিয়নের চরশাহজালাল গ্রামের হুমায়ন মুন্সির মেয়ে সুমাইয়া আক্তারের সাথে রনগোপালদী ইউনিয়নের আউলিয়াপুর গ্রামের মনির হাওলাদারের ছেলে রাব্বির একমাস পূর্বে বিয়ে হয়। রাব্বির স্বজনরা গত ১৮তারিখ মঙ্গলবার নববধূর বারিতে বৌভাতে অংশগ্রহন করেন। ওই বৌভাতে রাব্বি সহ পনেরজন বরযাত্রী চরবোরহান নববধূর বাড়িতে যান। বৌভাত শেষে গত শুক্রবার ৪টার দিকে নববধূকে নিয়ে ফেরার সময় তেঁতুলিয়া নদীর মাঝপথে হঠাৎ ঝঁর শুরু হয়। ঝঁরের গতি বেশি থাকায় নৌকা উল্টে সবাই নদীতে ডুবে যায়। তখন স্থানীয় জেলারা নৌকা ডুবতে দেখে কাছে আসে এবং কনেসহ ১৫জনকে উদ্ধার করে। তবে বরসহ চারজনকে খুঁজে পাওয়া যায়নি। বরসহ চারজন নিখোঁজ হওয়ার পর থেকে পটুয়াখালী ফায়ার সার্ভসের একটি ডুবুরি টিম ঘটনাস্থলে উদ্ধার কাজ শুরু করেন। নিখোঁজ চারজনকে রবিবার সকাল সাড়ে ৭টায় গলাচিপা উপজেলার বদনাতলীর তেতুলিয়া নদী থেকে বর রাব্বি হাসান (২০) ও বরের মা সেলিনা বেগম (৪৫) এবং বেলা ১১টার দশমিনা উপজেলার নববধূর ছোট বোন মারুফা বেগম (৮)  আর দুপুর আড়াইটায় দশমিনা উপজেলার চরঘুর্ণির তেতুলিয়া নদী থেকে খাদিজার (৫)কে ভাসমান অবস্থায় স্থানীয়রা দেখতে পেয়ে স্বজনদের খবর দেয়। পরে দশমিনা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসির উদ্দিন পালোয়ান ও পটুয়াখালী ফায়ার সার্ভিসের ডুবুরি টিম তেঁতুলিয়া নদী থেকে তাদের লাশ উদ্ধার করে
   এবিষয়ে পটুয়াখালী ফায়ার সার্ভিসের ডুবুরি দলের স্টেসন অফিসার মো. রেজোয়ার বলেন, শুক্রবার বরযাত্রীসহ নৌকা ডুবির ঘটনায় আমরা উদ্ধারকাজ চলমান রাখি এবং রোবরার সকালে পৃথক পৃথক স্থান থেকে নিখোঁজ চারজনের লাশ উদ্ধার করতে সক্ষম হয়েছি।
     নিহতের পরিবার সূত্রে জানা যায়, বাদ আসর উপজেলার আউলিয়াপুর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে জানাজা শেষে স্ব-স্ব পারিবারিক কবরস্থানে নিহতদের লাশ দাফন সম্পন্ন হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!