সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাউফলে এমপির বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ার প্রতিবাদ সংবাদে সম্মেলনে-DBO-news

কহিনুর :পটুয়াখালী (বাউফল )প্রতিনিধি: / ১০৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩, ৬:৩৮ অপরাহ্ণ

     পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় বাউফলের সরকার দলীয় এমপি, সাবেক চীফ হুইপ ও  জাতীয় সংসদের সরকারী প্রতিষ্ঠান কমিটির সভাপতি আসম ফিরোজের বিরুদ্ধে অসত্য ও কুরুচিপূর্ণ বক্তব্য প্রদানের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।২৯.০৪.২৩ইং তারিখ রোজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে আওয়ামী লীগ কার্যালয় জনতা ভবনে এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের দফতর বিষয়ক সম্পাদক  ফরিদ উদ্দিন আহমেদ। সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসারফ হোসেন খান। 

  লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়, গত ২৬ এপ্রিল স্থানীয় পাবলিক মাঠে আয়োজিত প্রতিবাদ সভায় বাউফল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জিয়াউল হক জুয়েল   স্থানীয় এমপি আসম ফিরোজের বিরুদ্ধে মিথ্যা ও কুরুচিপূর্ণ বক্তব্য দিয়ে তার ভাবমূর্তি বিনষ্ট করার চেষ্টা চালিয়েছেন। মেয়র তার বক্তব্যে জনতা ভবনে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় লেখা সাইিনবোর্ড নেই যে তথ্য দিয়েছেন তা সত্য নয়। ১৯৭৯ সাল থেকে  জনতা ভবন আওয়ামী লীগের কার্যালয় হিসাবে ব্যবহার করা হয়ে আসছে। এ ছাড়া সাংবাদিক সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদারকে বিপথগামী ব্যক্তি ও ভূমী দস্যু  হিসাবে উল্লেখ করা হয়েছে।  এমপি আসম ফিরোজের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য প্রত্যাহারের আহবান জানানো হয়েছে। অনথ্যায় তাদেরকে রাজপথে মোকাবেলার হুশিয়ারি দেয়া হয়েছে। 

   সাংবাদিক সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,  উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাডভোকেট  মাহফুজুর রহমান, কেশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ সালেহ উদ্দিন পিকু, সূর্যমনি ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু, আওয়ামী লীগে যুগ্ম সাধারণ সম্পাদক গোলম কিবরিয়া পান্নু,  উপজেলা যুবলীগের সভাপতি শাহজাহান সিরাজ প্রমূখ, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল ও সাবেক ছাত্রলীগ নেতা সামসুল কবির নিশাত প্রমূখ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!