সোমবার, ২০ মে ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বকশীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত-১ চেয়ারম্যানসহ ৪০ জনের বিরুদ্ধে মামলা-,DBO-news

মনিরুজ্জামান লিমন (বকশীগঞ্জ )জামালপুর: প্রতিনিধি: / ২০৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩, ৪:৩১ অপরাহ্ণ

 

জামালপুরের বকশীগঞ্জে বগারচর ইউনিয়নের আলীরপাড়া গ্রামে মোটরসাইকেলের চাপায় ছাগল আহত হওয়ার ঘটনায় কৃষক আবুল কাশেম দুলা এর খুন হওয়ায় বর্তমান চেয়ারম্যান ও সাবেক চেয়ারম্যানসহ ৪০ জনের বিরুদ্ধে বকশীগঞ্জ থানায় মামলা করেছে নিহত দুলার বড় ভাই রেজাউল করিম।
শুক্রবার দুপুরে বকশীগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন। মামলায় আজ্ঞাত আরও ১০/১২জনকে আসামী করা হয়েছে।
এদিকে আবুল কাশেম দুলার মৃতদেহটি ময়না তদন্ত শেষে রাতেই আলীরপাড়া পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এ মামলায় আসামী করা হয়েছে বগারচর ইউনিয়নের চেয়ারম্যান মোসাদ্দেকুর রহমান প্রমানিক মাসুম ও সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম লিচুকে। মামলায় নজরুল ইসলাম লিচুকে প্রধান ও বর্তমান চেয়ারম্যান মোসাদ্দেকুর রহমান প্রমানিক ১৫ নাম্বার আসামী করা হয়।
বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বর্তমান ও সাবেকসহ দুই চেয়ারম্যানের আসামী নাম অন্তর্ভুক্তের বিষয়টি নিশ্চিত করেছেন।
মামলার বাদী রেজাউল করিম মামলার বিষয়ে কথা বলতে রাজি হননি।
এ বিষয়ে বগারচর ইউনিয়ন চেয়ারম্যান মোসাদ্দেকুর রহমান প্রামানিক মাসুম সাংবাদিকদের জানান, এটি ওদের পারিবারিক বিষয়। ঘটনার সময় আমি ঘটনাস্থলে ছিলাম না। আমাকে হয়রানীমূলক ভাবে এ মামলায় জড়ানো হয়ছে।
প্রসঙ্গত, বুধবার (২৬ এপ্রিল) স্থানীয় আলীরপাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আমিনুল ইসলাম মোটরসাইকেল দিয়ে আসার পথে গ্রামের বাসিন্দা আবু মিয়ার একটি ছাগলকে চাপা দিলে এটি মারা যায়। এ নিয়ে ওই শিক্ষককে লাঞ্চিত করা হয়। এ ঘটনায় স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আমানুজ্জামানকে বিচার দিলে দলবলসহ ঘটনাস্থলে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে বিষয়টি মীমাংসা করে দেয়।
গতকাল বৃহস্পতিবার দুপুরে আবুল কাশেম দোলা ঘটনাস্থলে এলে প্রতিপক্ষ আপন চাচাতো ভাই বাঙ্গা মিয়াসহ তার সহযোগীরা তাকে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে। এতে গুরুতর আহত হয় কাশেম। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আবুল কাশেম মারা যায়। আবুল কাশেমের মারা যাওয়ার খবর ছড়িয়ে পড়লে পাল্টা হামলা চালিয়ে বাঙ্গা মিয়াসহ অন্যান্য অভিযুক্তদের ঘর-বাড়ি ভাঙচুর চালায়। এ ঘটনায় চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। রাতভর পুলিশ অবস্থান করে আলীরপাড়া গ্রামে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!