সোমবার, ২০ মে ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বকশীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত

মোঃমনিরুজ্জামান লিমন বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি / ২৫৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩, ৩:২৮ অপরাহ্ণ

জামালপুরের বকশীগঞ্জে মোটরসাইকেলে ছাগলকে আহত করার মতো তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে আবুল কাশেম দুলাল (৫০) নামে এক কৃষক নিহত হয়েছে। নিহত আবুল কাশেম বগারচর ইউনিয়নের আলীরপাড়া গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে।
গতকাল বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে আলীরপাড়া গ্রামে এঘটনা ঘটে। এঘটনায় ওই এলাকায় থম থমে পরিস্থিতি বিরাজ করছে।
স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকালে আলীরপাড়া মফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আমিনুল ইসলাম বিদ্যালয় থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে স্থানীয় আবু মিয়ার একটি ছাগলকে চাপা দেয়।
এনিয়ে আমিনুল ইসলামের সঙ্গে আবু মিয়া, আব্দুর রউফ এর ছেলে বাংগা মিয়া, মদ্দি মিয়ার ছেলে আকরাম হোসেন , রাশেদুল ইসলামের বাকবিতন্ডা হয় এবং শিক্ষক আমিনুল ইসলামকে অপমান করেন। বিষয়টি নিয়ে স্থানীয় আব্দুর রাজ্জাকের ছেলে আবুল কাশেম দুলাল ও তার লোকজন প্রতিবাদ করতে গেলে দুই পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।
বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে আব্দুর রাজ্জাক হাজীর ছেলে আবুল কাশেম দুলাল তার কাজের জন্য নিজ বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পথে আব্দুর রউফ এর ছেলে বাংগা মিয়া, আকরাম হোসেন , মেহেদী হাসান সহ কয়েকজন তাঁকে বাঁধা প্রদান করেন।
বাঁধা দেওয়াকে কেন্দ্র করে আলীরপাড়া গ্রামে উত্তেজনা তৈরি হয়। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষের সময় দেশীয় অস্ত্রের আঘাতে দুলালের মৃত্যু হয়। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করেছে থানা পুলিশ।
বকশীগঞ্জ থানার ওসি মো. সোহেল রানা জানান, মূলত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়েছেন। নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পাওয়া সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!