সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফরিদপুরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কোপানোর কিশোর গ্যাংয়ের দুই সদস্য আটক-DBO-news

মাহফুজুর রহমান বিপ্লব (ফরিদপুর) জেলা : প্রতিনিধি: / ১১৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩, ৯:৫০ অপরাহ্ণ

 

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কোপানোর ঘটনায় কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে আটক করেছে র‌্যাব-৮।

গতসোমবার (২৪ এপ্রিল) দিনগত রাত ৪টার দিকে ফরিদপুরের বোয়ালমারীর চালিনগর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব।আটককৃতারা হলো- বোয়ালমারী উপজেলার চালিনগর গ্রামের জামিল মোল্লার ছেলে আকাশ মোল্লা (২২) ও শাকিল মোল্লা (১৮)।
মঙ্গলবার (২৫ এপ্রিল) বিকেলে ফরিদপুর র‌্যাব-৮ থেকে দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ওই দুই কিশোর গ্যাংকে গ্রেফতারের বিষয়টি সাংবাদিকের নিশ্চিত করা হয়

ফরিদপুর র‌্যাব-৮ এর কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার জানায়,গত ১৩ এপ্রিল অভিযুক্ত কিশোর গ্যাংয়ের ১ সদস্য অন্য একদল কিশোরকে ইঙ্গিত করে ফেসবুকে হামলার হুঁমকিসহ স্ট্যাটাস দেয়।এরই জের ধরে অভিযুক্ত কিশোর গ্যাং সদস্যরা পূর্ব পরিকল্পনা অনুযায়ী গত ১৫ এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে মেলা দেখে ফেরার সময় পৌর বাসস্ট্যান্ড সংলগ্ন কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের গেটে পৌঁছালে কিশোর গ্যাং লিডারের নেতৃত্বে ২০ থেকে ২৫ জনের একটি গ্রুপ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ফিল্মি স্টাইলে হামলা করে।

এ সময় হামলাকারীরা চারদিক থেকে ঘিরে বেধড়ক পিটিয়ে বোয়ালমারী পৌরসভার দক্ষিণ কামারগ্রামের সিফাত শেখ (১৬) এবং নিয়ামুল ইসলাম নাঈমের (১৫) মাথা, হাত ও বাঁমপাঁজর এবং সিফাতের মাথায় ধাঁরালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। এই ঘটনায় সারাদেশে ব্যাপক আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় একটি মামলা দায়ের করেন।

হামলার ঘটনার পর থেকে অভিযুক্তরা পালিয়ে থাকে। এ মামলার আসামিদের ধরতে র‌্যাব গোয়েন্দা কার্যক্রম শুরু করে। এরই অংশ হিসাবে গোপন সূত্রে খবর পেয়ে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতারের নেতৃত্বে চালিনগর গ্রাম থেকে কিশোর গ্যাংয়ের দুই সদস্য আপন দুই ভাইকে আটক করে বোয়ালমারী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!