সোমবার, ২০ মে ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নতুন রাষ্ট্রপতিকে অভিনন্দন জানিয়েছেন যুবলীগের নেতা রেজা-DBO-news

শান্ত খান (ঢাকা) জেলা: প্রতিনিধি: / ১৭৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩, ১০:১০ অপরাহ্ণ

 

 

দেশের ২২-তম রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করায় মো. সাহাবুদ্দিনকে অভিনন্দন জানিয়েছে সাভার পৌর ৭ নং ওয়ার্ডের যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সেলিম রেজা রাজা।

তিনি এক অভিনন্দন বার্তায় বলেন, বিচার বিভাগের উজ্জ্বল নক্ষত্র সাবেক জেলা ও দায়রা জজ, বীর মুক্তিযোদ্ধা জনাব মো. সাহাবুদ্দিন বাংলাদেশের ২২তম রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করায় তাঁকে সাভার পৌর ৭ নং ওয়ার্ডের যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সেলিম রেজা রাজা এর পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।

রাষ্ট্রপতির বিচারিক অভিজ্ঞতা ও নেতৃত্বগুনের কথা উল্লেখ করে অভিনন্দন বার্তায় আরোও বলেন, আমরা বিশ্বাস করি দীর্ঘ বিচারিক অভিজ্ঞতা ও নেতৃত্বগুনে সমৃদ্ধ নতুন মহামান্য রাষ্ট্রপতি তাঁর যোগ্যতা, দক্ষতা ও বলিষ্ঠ নেতৃত্ব দ্বারা একটি আধুনিক, প্রগতিশীল, সমৃদ্ধ ও কল্যাণ রাষ্ট্র বিনির্মাণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন। রাষ্ট্রপতি হিসেবে তাঁর সফলতা এবং সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

 

উল্লেখ্য, সোমবার দেশের ২২-তম রাষ্ট্রপতি হিসেবে শপথ নিয়েছেন মো. সাহাবুদ্দিন। সেই সাথে, আনুষ্ঠানিকভাবে বিদায় নিয়েছেন একুশতম রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ। দেশের ইতিহাসে প্রথমবারের মতো এক রাষ্ট্রপতিকে বিদায় জানিয়ে আরেকজনের কাছে দায়িত্ব অর্পণ করা হয়েছে। বেলা ১১টায় বঙ্গভবনের দরবার হলে শপথ অনুষ্ঠানে নবনির্বাচিত রাষ্ট্রপতিকে শপথবাক্য পাঠ করান জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী। প্রধানমন্ত্রী শেখ হাসিনা, প্রধান বিচারপতি, মন্ত্রিপরিষদের সদস্য, সংসদ সদস্য, সামরিক-বেসামরিক আমলারা যোগ দেন শপথ অনুষ্ঠানে। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ এবং বিভিন্ন পেশার প্রতিনিধি ও বিশিষ্ট নাগরিকরাও বঙ্গভবনে শপথ গ্রহণ অনুষ্ঠানে অংশ নেন। উপস্থিত ছিলেন রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিনের স্ত্রী রেবেকা সুলতানা, ছেলে আরশাদ আদনানসহ পরিবারের সদস্যরা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!