সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাজিগঞ্জ ৫ নং সদর ইউনিয়নে উচ্চংগাঁ রেল ক্রসিং পর্যন্ত পিকআপ ভ্যানের চলাচলে রাস্তার বেহাল অবস্থা দেখার কেউ নেই

হাজীগঞ্জ উপজেলা প্রতিনিধি / ২৪৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩, ৭:১৭ অপরাহ্ণ

হাজীগঞ্জ উপজেলা প্রতিনিধি:
হাজীগঞ্জ উপজেলার ৫ নং সদর ইউনিয়নের উচ্চংঙ্গা ৮ নং ওয়ার্ড সুত্র ধরে বাড়ী ও রেল ক্রসিং পর্যন্ত রাস্তার অবস্থা নাজুক।
সরেজমিনে গিয়ে দেখা যায়,পিকাপ ভ্যান ও ওকাবার্ট চলাচলের ক্ষেত্র রাস্তাটি খুবই ঝুঁকিপূর্ণ অবস্থায় পড়ে আছে। কাঁচা রাস্তাটি দিয়ে সিএনজি অটোরিকশা ও বাইসাইকেল চলাচল উপযোগী,সেখানে পিকাপ,ট্রাক, ভ্যান ঝুঁকিপূর্ণ।
কাঁচা রাস্তাটি বাকিলা বাজার থেকে উচ্চাঙ্গা ৮ নং ওয়ার্ড সূত্র ধর বাড়ী ও অলিপুর, কৈয়ার পোল সংযোগ সড়ক রাস্তাটি বড় মাপের গাড়ী চলাচলের কারনে কারণে রাস্তা গুলোর অবস্থা বেহাল দশায় পরিণত হচ্ছে।
শুধু তাই নয়,এতো ছোট রাস্তা দিয়ে বড় দুটি গাড়ি ওভারটেক করাটা খুবই বে-অইনী,আইনশৃঙ্খলা বাহিনীকে বৃদ্ধাআঙ্গুল দেখিয়ে গাড়িগুলো চলাচল করছে বলে এলাকাবাসী জানান।
এই রাস্তাটি দিয়ে দৈনিক স্কুল পড়ুয়া কয়েকশ ছাত্র ছাত্রী চলাচল করছে,কখন যে দূরঘটনা ঘটবে বলার সুযোগ নেই।
এলাকাবাসী জানান- কিছু অসাধু ইট ওবালু ব্যবসার সাথে -সম্পৃক্ত ব্যক্তির কারণে নিয়ম কানুন বহিরভুক্ত, রাস্তাটি যদি এল জি-ইডির আওতায় বা সড়ক ও জনপদের মধ্যে থাকলে দ্রুত ব্যবস্থা গ্রহণ করার আহ্বান জানান।
জনপ্রতিনিধি মো:হাবিবুর রহমান লিটন জানান, রাস্তাটির বেহাল অবস্থা, জনসাধানের চলাচলে ক্ষতিসাধন হলে অবশ্যই এর ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরও বলেন, আমার নজরে এসেছে এধরনের বে-আইনি ভাবে গাড়ি চালালে তদন্ত করে কঠোর ব্যবস্থা নেয়া হবে। এছাড়া রাস্তাটি দু’টি ইউনিয়নের আওতায় হাজীগঞ্জ ৫নং সদর ইউনিয়ন ও ২নং বাকিলা ইউনিয়নের মধ্যে আমি মনে করি দু’টি ইউনিয়ন মিলে কভার্ড ভ্যান ও ট্র্যাক, ট্রাক্টর গুলো এই রাস্তার উপর দিয়ে চলাচলের নিষেধাজ্ঞা করা হবে।

এদিকে ৫ নং সদর ইউনিয়নের উচ্চাঙ্গা ৮ নং ওয়ার্ড মেম্বার জনাব সোহরাব হোসেন মুন্সীর সাথে যোগাযোগ করলে তিনি জানান – রাস্তাটি দিয়ে ইট বালু বোঝাই কভার্ড ভ্যান ও ট্র্যাক,ট্রাক্টর গুলো যাতায়াত করছে এবিষয়ে ৫নং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রোটা: মো: ইউসুফ প্রধামীয়া সুমন এভাবে গাড়ি চলাচলের উপর বহুবার নির্দেশ দিয়েছেন জনসাধারণের চলাচলের কোন ক্ষতি সাধন হবে এমন কিছু আমার ইউনিয়নে আগেও হয়নি এখনও হবে না,
রাস্তাটি নতুন কাঁচা এখনোও ইট বসানো হয়নি,এভাবে কোন গাড়ি চলাচল না করতে পারে আমরা সে ক্ষেত্রে আমরা কঠোর ব্যবস্থা নিব।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!