সোমবার, ২০ মে ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন অ্যাডঃ গ্লোরিয়া সরকার ঝর্ণা এমপি

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান / ১১৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩, ১০:০৩ অপরাহ্ণ

খুলনার দাকোপ ও বটিয়াঘাটাবাসী সহ সারা বাংলাদেশে ঈদুল ফিতর উপলক্ষে মুসলিম জাহানের সবাইকে ঈদের শুভেচ্ছা সহ বিশ্ববাসীর নিরাময়, সুস্বাস্থ্য, নিরবচ্ছিন্ন শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে নোনাপানির সোনার মেয়ে সকল মানুষের মাঝে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয়কার্য্য নির্বাহী কমিটির সদস্য,ও আইন ও বিচার বিভাগীয় সংসদীয় কমিটির অন্যতম সদস্য অ্যাডঃগ্লোরিয়া সরকার ঝর্ণা এমপি।এসময় গ্লোরিয়া সরকার ঝর্না এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনায় দোয়া চেয়ে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। এমপি ঝর্ণা বলেন শেখ হাসিনা বাংলাদেশের সবচেয়ে সফল রাষ্ট্রনায়ক, বিশ্বে প্রভাবশালী নারী প্রধানমন্ত্রী, অনুকরণীয় অনুসরণীয় ব্যক্তিত্ব। শেখ হাসিনার শাসনামলে দেশে রেকর্ড পরিমাণ উন্নয়ন হয়েছে। খাদ্য, বস্ত্র,বাসস্হান, শিক্ষা, চিকিৎসা, যোগাযোগ, তথ্যপ্রযুক্তি, মূল্যবোধ, কৃষি, অর্থনীতি, রেমিটেন্স, বিদ্যুৎ, বৈদেশিক সম্পর্কের উন্নয়নসহ প্রতিটি ক্ষেত্রেই দেশবাসীকে যুগান্তকারী সাফল্য এনে দিয়েছে প্রধানমন্ত্রীর নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার।
ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল ফিতর আমাদের মাঝে ফিরে আসে।
গ্লোরিয়া সরকার ঝর্ণা বলেন ঈদ শান্তি,
সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়।সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে।ঈদ হলো শান্তি সম্প্রতির উৎসব। আগামী দিনও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা রইল।তিনি সবার কল্যান কামনা করেন।পবিত্র ঈদ উল ফিতরের আনন্দ ধারা ছড়িয়ে পড়ুক সকলের মাঝে, আগামীর দিন গুলি হোক সুন্দর এবং আনন্দময়। এই কামনায়….! সকলকে জানাই পবিত্র ঈদ উল ফিতরের আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!