সোমবার, ২০ মে ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ভোলার লালমোহনে ৪ সাংবাদিকের বিরুদ্ধে মামলায় ডিবিএসএফ ‘র উদ্যোগ: DBO-NEWS

লালমোহন (ভোলা) প্রতিনিধি: / ১০৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩, ১০:৪০ অপরাহ্ণ

 

ভোলার লালমোহনে সংবাদ প্রচারের জের ধরে চার সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা ও অন্যান্য আইনে ইউপি চেয়ারম্যানের মামলার ঘটনায় গভীর উদ্বেগ ও নিন্দা জানিয়েছে ঢাকাস্থ ভোলা সাংবাদিক ফোরাম (ডিবিএসএফ)। একইসঙ্গে সাংবাদিকের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার ও হয়রানি বন্ধের দাবি জানানো হয়েছে।

শনিবার (১৫ এপ্রিল, ২০২৩) ডিবিএসএফ সভাপতি আহসান কামরুল ও সাধারণ সম্পাদক জিয়াউর রহমান স্বাক্ষরিত এক বিবৃতিতে এই নিন্দা জানানো হয়।

বিবৃতিতে ঢাকাস্থ ভোলা সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ বলেন, সাংবাদিকদের ওপর উদ্দেশ্যপ্রণোদিত এ ধরনের মামলা সাংবাদিকতা ও গণমাধ্যমের ওপর ভয়াবহ হুমকি ও বাধা স্বরূপ। স্বাধীন সাংবাদিকতার ওপর এ ধরনের উদ্দেশ্যপ্রণোদিত মামলা কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। সুতরাং অনতিবিলম্বে এ মামলা থেকে সাংবাদিক এসবি মিলন, আমজাদ হোসেন, এনামুল হক রিংকু এবং সালাম সেন্টুকে অব্যাহতি দিতে হবে। সংবাদপত্রে প্রকাশিত কোন সংবাদে সংক্ষুব্ধ ব্যক্তি অথবা প্রতিষ্ঠান প্রেস কাউন্সিলে প্রতিকার পেতে পারেন। কিন্তু এক্ষেত্রে তা করা হয়নি, যা গণমাধ্যমের স্বাভাবিক কার্যক্রমকে বাধাগ্রস্ত করে।

উল্লেখ্য, লালমোহনের ফরাজগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নানা অনিয়ম এবং ইউপি মেম্বারদের হাতে তার মার খাওয়ার সংবাদ প্রকাশ করায় চার সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন এবং অন্যান্য আইনে মামলা দায়ের করেন ইউপি চেয়ারম্যান ফরহাদ হোসেন মুরাদ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!