সোমবার, ২০ মে ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় চালক নিহত নবীনগরে বিদ্যালয়ের ছাদ ধসে ২ জন শিক্ষক আহত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাউফলে আনোয়ার নামে এক ব্যক্তিকে কুপিয়ে ও পিটিয়ে যখন করে: DBO-NEWS

কোহিনুর বেগম: পটুয়াখালী (বাউফল )প্রতিনিধি: / ১১২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩, ১০:৫১ অপরাহ্ণ

 

পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় আনোয়ার জাহিদ(৪০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়েছে। ১৪.০৪.২৩ইং তারিখ রোজ শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার ১নং কাছিপাড়া ইউনিয়নের কারখানা মাধ্যমিক বিদ্যালয়ের পশ্চিম পাশে ওই ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এঘটনায় বাউফল থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।
লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, আনোয়ার নিজ বাড়ি থেকে বগা বন্দর বাজারে যাচ্ছিলেন। কারখানা মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় পৌঁছলে ওৎ পেতে থাকা সন্ত্রাসী রজ্জব হাওলাদার(২৩), রিমন হাওলাদার(১৯), অসিম হাওলাদার(৩০), মাহফুজ হাওলাদার(২০) ও মো. সোহেলসহ(৩৮) ৭/৮জনের একটি দল অতির্কেতে আনোয়ারের উপর হামলা চালায়। এসময় তাকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে সন্ত্রসীরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এঘটনায় বাউফল থানায় ওই দিন রাতে আনোয়ার জাহিদ নিজে বাদি হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

কর্তব্যরত চিকিৎসক ডা. মিরাজুল ইসলাম বলেন, তার ঠোঁটের বাম পাশের অংশ কেটে গেছে। উপরের অংশে ৬টি সেলাই এবং একই ক্ষতের ভিতরের অংশে ৪টি সেলাই লেগেছে।

এছাড়াও তার শরীরের বিভিন্ন অংশে লাঠির আঘাতের চিহ্ন রয়েছে।
এব্যপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এটিএম আরিচুল হক বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

 


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!