সোমবার, ২০ মে ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নওগায় ২০ কোটি টাকা মূল্যের কষ্টি পাথরের শিবের গৌরী পাঠাতন উদ্যান: DBO-NEWS

উজ্জল কুমার সরকার ( নওগাঁ )প্রতিনিধি: / ১০৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩, ৮:৪০ অপরাহ্ণ

 

নওগাঁয় প্রায় ২০ কোটি টাকা মূল্যের শিবলিঙ্গ রাখার একটি পাঠাতন কষ্টি পাথরের উদ্ধার করেছে রানীনগর থানা পুলিশ। শুক্রবার ১৪ এপ্রিল দুপুর ১টারদিকে রানীনগর উপজেলার ভান্ডারগ্রাম রামজীবনপুর গ্রাম থেকে এই পাঠাতন উদ্ধার করেন পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ভান্ডার গ্রাম রামজীবনপুর গ্রামের গিয়াস উদ্দীনের ছেলে শাহিন আলম বাড়ী নির্মানের জন্য ভিত খনন করছিলেন। এ সময় মাটির নিচ থেকে একটি ধুসর রঙ্গের পাথরের তৈরি গোলাকৃতি পাঠাতন দেখতে পায়।
ঘটনাটি থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল থেকে শুক্রবার ই পাঠাতনটি উদ্ধার পূর্বক থানা হেফাজতে নেয়।

সত্যতা নিশ্চিত করে নওগাঁর রাণীনগর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, প্রায় ৬৪ কেজি ওজনের ঐ পাঠাতনের মূল্য প্রায় ২০ কোটি টাকা হতে পারে।
এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। আদালতের নির্দেশনা অনুযায়ী পাঠাতনটি প্রত্নতত্ত্ব অধিদফতরে হস্তান্তর করা হবে।

 


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!