সোমবার, ২০ মে ২০২৪, ১২:০২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাভারে অটোরিক্সা ছিনতাইকারী চক্রের ২ সদস্য গ্রেফতার

মো শান্ত খান ঢাকা প্রতিনিধি / ১০১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১০ এপ্রিল, ২০২৩, ৯:৫৪ পূর্বাহ্ণ

রোববার রাতে ঢাকার সাভারের রাজাসন ডেল্টার মোড় এলাকায় অটোরিক্সা ছিনতাইকালে হাতেনাতে ছিনতাইকারী চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া অটোরিক্সাটি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে, ফরিদপুর জেলার চরভদ্রসন থানার মধ্যপাড়া এলাকার শেখ মান্নানের ছেলে লিটন মিয়া(২২) ও রংপুর জেলার গঙ্গাচড়া থানার আমজাদ হোসেনের ছেলে মো. ফজলু(২৯)।

সাভার মডেল থানা পুলিশ জানায়, রোববার দিবাগত রাত সাড়ে ১০ টায় সাভারের রাজাশন ডেল্টার মোর এলাকা থেকে মো: রাজিব নামে এক চালককে ভয়ভীতি দেখিয়ে মারধর করে জোরপূর্বক অটোরিকশা নিয়ে পালিয়ে যাচ্ছিল চার ছিনতাইকারি। তারা হচ্ছে, লিটন মিয়া, মো. ফজলু , মামুন মোল্লা(২৬), ও মামুন (২৮)। এরা সবাই অটোরিকশা ছিনতাইকারী চক্রের পেশাদার সদস্য।

ওই অটোরিকসা চালককে পথচারীরা উদ্ধার করে জাতীয় জরুরী পরিষেবা “৯৯৯” এ পুলিশের সহযোগিতা চায়। পরে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থল থেকে হাতেনাতে লিটন মিয়া ও মো. ফজলু নামের অটোরিকশা ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে গ্রেফতার করে ছিনতাই হওয়া অটোরিকশাটি উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃতদের স্বীকারোক্তি অনুযায়ী জানা যায় মামুন মোল্লা(২৬), ও মামুন(২৮) পালিয়ে গেছে।

পুলিশ আরও জানায়, এই ছিনতাইকারী চক্রটি দিনে বাসায় ঘুমিয়ে থাকে আর রাত হলে মহাসড়ক ও শাখা সড়কগুলোতে ছিনতাইয়ে নামে। এই চক্রের বাকি দুই সদস্যকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মজিবুর রহমান ভূঁইয়া বলেন, জাতীয় জরুরী পরিষেবা ৯৯৯ এ ভুক্তভোগী রাজিব নামে এক অটোরিকশা চালকের অভিযোগের প্রেক্ষিতে ওসি স্যারের নির্দেশে এএসআই হাসান আলী সহ সঙ্গীও ফোর্স তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে পৌঁছে অটোরিক্সা ছিনতাইকারী চক্রের ২ সদস্যকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলমান রয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!