সোমবার, ২০ মে ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

গরীব ও দুঃস্থদের মাঝে বিজিবি’র ইফতার বিতরণ

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ / ১৬২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩, ৮:২২ অপরাহ্ণ

দিনাজপুর জেলার ফুলবাড়ি উপজেলার ফুলবাড়ি ব্যাটালিয়ন (২৯ বিজিবি) কর্তৃক গরিব, দুঃস্থ ও অসহায় ২৫০ পরিবারের মাঝে ইফতার ও রাতের খাবার বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার (৭ এপ্রিল) বিকেলে ফুলবাড়ি ব্যাটালিয়ন (২৯বিজিবি) এর সদর দপ্তরে বিজিবি দায়িত্বপূর্ণ এলাকার গরিব, দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে এই ইফতার ও রাতের খাবার বিতরণ করা হয়।

এসময় ফুলবাড়ী ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল (পিএসসি) আলমগীর কবির, ভারপ্রাপ্ত কোয়ার্টার মাষ্টার সহকারী পরিচালক মু. মাহবুবুর রহমান খান, সুবেদার মেজর, নায়েব সুবেদার এ্যাটজুটেন্ট এবং ২৯ বিজিবির বিভিন্ন পদস্থ কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

জানতে চাইলে, ফুলবাড়ী ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল (পিএসসি) আলমগীর কবির বলেন, রমজান সংযমের মাস। এই মাস আমাদেরকে সংযমের পাশাপাশি ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। সবার সাথে ইফতার ভাগ করে নেওয়াটা অত্যন্ত আনন্দের। বিজিবির সবসময়ই সমাজের দরিদ্র ও বিপন্ন মানুষের পাশে দাঁড়িয়েছে এবং ভবিষ্যতেও ফুলবাড়ী ব্যাটালিয়ন (২৯ বিজিবি) এর এমন মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি আরও বলেন, আজ ২৫০ গরিব, দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ইফতার শুকনো ইফতার, শরবত, ছোলা ভুনা, পিয়াজু, মুড়ি, জিলাপি ও রাতের খাবার মুরগির তেহারি ও ডিমের কোরমা পানি বিতরণ করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!