সোমবার, ২০ মে ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ইউনিয়নবাসীর জন্য আমি ২৪ ঘন্টা অন থাকি চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল : DBO-NEWS

মিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: / ১১৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩, ১১:১৮ অপরাহ্ণ

 

দিনাজপুরের বিরামপুর উপজেলার দিওড় ইউনিয়নের কুচিয়ামমোড় গ্রামের নির্মাণাধীন ড্রেণের কাজ পরিদর্শন করেন ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল।

আজ বৃহস্পতিবার (৬ এপ্রিল) দুপুরে ড্রেন নির্মাণ কাজ পরিদর্শন করেন এবং নির্মাণ কাজের অগ্রগতির বিষয়ে সার্বিক খোঁজ খবর নেন। এসময় গ্রামের বসবাসরত মানুষের সাথে কূশল বিনিময় করেন খোজ কবর নেন।

ড্রেণ নির্মান কাজ পরিদর্শন শেষে চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল বলেন, আমি আপনাদের সন্তান, আমি আপনাদের হাসিমূখ দেখলেই আনন্দ পাই। আমি যতদিন বেঁচে থাকবো আপনাদের সুখে দুঃখে পাশে থাকবো। সেই সাথে আপনাদের প্রতিটি কাজের অংশীদার হবো। আমি আপনাদের জন্য মোবাইলে ২৪ ঘন্টা অন থাকি। আপনাদের কার কি সমস্যা,কষ্ট ও কোন এলাকায় কি প্রয়োজন, কোন এলাকায় কি সমস্যা আছে আমাকে আপনারা সরাসরি জানান। আমি যতদুর পারি সাধ্যমত তার সমাধান করবো ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার কল্যাণে বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে গ্রাম হবে শহর এবং উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে দেশ, এগিয়ে যাবো আমরা দিওড় ইউনিয়নবাসী। তারই ধারাবাহিকতায় আজ দিওড় ইউনিয়নের কুচিয়ামোড় গ্রামে আলীমের বাড়ী থেকে বাবুলের বাড়ী পর্যন্ত ৩শ ফিট ড্রেন নির্মাণ হচ্ছে। এই ড্রেনটির নির্মাণ কাজ সম্পন্ন হলে অত্র গ্রামের পানির নিনিষ্কাশনের যে জ্বলবদ্ধতার সমস্যা ছিলো তা সমাধান হবে।

এসময় ইউপি সদস্য মুক্তার হোসেন, আজগর আলী, আজগর আলী (২), রবিউল ইসলাম, সংরক্ষিত মহিলা সদস্য ফেন্সিয়ারা বেগম, আরিফুন্নাহ বেগম, সুধিজন, গ্রামবাসীসহ আর ও অনেকে উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!