সোমবার, ২০ মে ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

লৌহজংয়ে চিকিৎসা নিতে আসা বৃদ্ধ রোগীকে চিকিৎসকের মারধর

মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি / ১৬৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৫ এপ্রিল, ২০২৩, ৯:৫১ অপরাহ্ণ

হসপিটালে চিকিৎসা নিতে আসা বৃদ্ধ রোগীকে চিকিৎসকের মারধর

লৌহজংয়ে সেবা নিতে এসে চিকিৎসকের কিল-ঘুষির শিকার হয়েছেন হাসপাতালের জমিদাতা ৭৭ বয়স্ক রোগী নুরুল ইসলাম শেখ।
৫ এপ্রিল বুধবার দুপুরে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে। আর অভিযুক্ত চিকিৎসকের নাম ডা.মো.শেখ সাদী।এ ঘটনায় ভুক্তভোগীর স্বজন ও গ্রামবাসী ক্ষোভ প্রকাশ করে।
ভুক্তভোগী নুরুল ইসলাম শেখ জানান বুধবার দুপুর ১২টার দিকে টিকিট কেটে ডা.সাদীর কক্ষের সামনে লাইনে দাঁড়ান,এ সময় লাইনের অন্য রোগীরা বৃদ্ধ বিবেচনায় তাকে আগেভাগে ডাক্তার দেখার সুযোগ করে দেন। কক্ষে ঢুকে তিনি দেখতে পান ডা.সাদী অন্য এক নারী রোগীকে দেখছেন। তাই পাশের একটি খালি চেয়ারে বসেন নুরুল ইসলাম। এ সময় ডা.সাদী ক্ষেপে যান। বৃদ্ধ নুরুলকে কে ঢুকতে দিয়েছে? বলে খারাপ আচরণ শুরু করে।
চিকিৎসা নিতে আসা বৃদ্ধ আচরণের প্রতিবাদ করলে এক পর্যায়ে তাকে মাথায় কিল-ঘুষি ও পিঠে থাপ্পড় দিয়ে কক্ষ থেকে ঘাড় ধাক্কা দিয়ে বের দেন ওই চিকিৎসক।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃদ্ধকে মারধর করায় সেবা নিতে আসা রোগীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। চিকিৎসকের মারধরে বৃদ্ধ অসুস্থ হয়ে পড়েন।পরবর্তী তে তাকে মাথায় পানি দিয়ে কিছুটা সুস্থ করা হয়।

সাংবাদিক রা তাকে মারার কারন জানতে চাইলে ডা.সাদী জানান,বৃদ্ধ নুরুল ইসলাম তার সঙ্গে খারাপ আচরণ করেছেন। তবে তিনি বৃদ্ধকে মারধরের কথা অস্বীকার করেন।

স্থানীয় শহিদুল ইসলাম জানান,আড়াই দশক আগে নুরুল ইসলাম শেখ ২৮ শতাংশ জমি স্বাস্থ্য কমপ্লেক্স নির্মাণে নামমাত্র মূল্যে বিক্রি করেন। এখন পরিবার নিয়ে ভাড়ায় পরের জায়গায় ঘর তুলে বসবাস করেন। তিনি আরও জানান, নুরুল ইসলাম নিজের বসতবাড়ি হাসপাতালকে দিয়ে সেখানে সেবা নিতে এসে মারধরের শিকার হলেন, বিষয়টি খুবই দঃখ জনক।

এ বিষয়ে লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা.মাসুদ আল মারজান বলেন,খুবই দুঃখজনক ঘটনা এটি। তবে তিনি জানান ভুক্তভোগী বৃদ্ধ ও স্বজনদের ডেকে এনে ডা.সাদী ক্ষমা চেয়েছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!