সোমবার, ২০ মে ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

প্রযোজনায় নিয়মিত হচ্ছে আর কে ওয়ান টিভি

বিনোদন প্রতিবেদক / ১৮৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৩ এপ্রিল, ২০২৩, ২:১৩ অপরাহ্ণ

এ সময়ের প্রযোজনা প্রতিষ্ঠান আর কে ওয়ান টিভি। তারা নিয়মিত বিভিন্ন কনটেন্ট নির্মাণ করছেন। এ প্রতিষ্ঠানটির উদ্যোগে রোববার (২ এপ্রিল) ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এসময় প্রতিষ্ঠানটির কর্ণধার রেজাউল করিম ও চলচ্চিত্র পরিচালক কে এ নিলয়, অভিনেতা শামীম, বাদল শিকদার, উজ্জল, বন্যা, রাইসা, অপ্সরা শিকদার, মুন্নিসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আর কে ওয়ান টিভি প্রোডাকশন হাউজ থেকে নিয়মিত নাটক ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মিত হচ্ছে। ইতিমধ্যে এ প্রযোজনা প্রতিষ্ঠানের একটি একক নাটক প্রচার হয়েছে একুশে টেলিভিশনে। নাটকটির নাম ‘কানপড়া’। তারিকুল ইসলাম তারেকের রচনায় নাটকটি পরিচালনা করেন কে এ নিলয়।

সামনেই এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আরো কিছু একক নাটক আসছে বলে জানা গেছে। প্রযোজক রেজাউল করীম বলেন, নিয়মিত আমরা নতুন নতুন কাজ দর্শকদের উপহার দেব।

 


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!