সোমবার, ২০ মে ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হত্যা মামলার আসামী জামিনে এসে নাবালিকাকে ধর্ষণ”র‍্যাবের হাতে আটক”

মোঃমাহফুজুর রহমান বিপ্লব,ফরিদপুর জেলা প্রতিনিধি। / ১০৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩, ১০:৪৯ অপরাহ্ণ

ফরিদপুরে ব্যাপক আলোচিত ও চাঞ্চল্য সৃষ্টিকারী হত্যা মামলা আসামী জামিনে বের হয়ে নাবালিকাকে ধর্ষণের অপরাধে লাদেন শেখ (২০) নামের এক যুবককে আটক করেছে র‍্যাব।
বৃহস্পতিবার (৩০ মার্চ) ফরিদপুর র‌্যাব-৮ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান। লাদেন শেখ হত্যা মামলায় জামিনে মুক্ত ছিলেন।বুধবার (২৯ মার্চ) রাত সাড়ে ১২টার দিকে নড়াইল জেলার লোহাগড়া উপজেলা থেকে তাকে আটক করা হয়।
ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার টগরবন্দ ইউনিয়নের রায়ের পানাইল গ্রামের আফজাল আলী মোল্যার ছেলে লাদেন শেখ,সে পেশায় একজন রাজমিস্ত্রি।

ফরিদপুর-৮ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার বলেন, সহকারী পুলিশ সুপার মোঃ নাজমুুল হকের নেতৃতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়েওই যুবককে আটক করা হয়েছে। আটকের পর তাকে ফরিদপুরের আলফাডাঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

ঘটনার সূত্রে জানা যায়,গত বছরের ৩০ জানুয়ারি পারিবারিক বিরোধের জেরে লাদেন শেখ, ইব্রাহীম শেখসহ আরো কয়েকজন একই এলাকার সৌদি প্রবাসী শেখ সাদির ছেলে শাহেদ শেখকে পিটিয়ে হত্যা করে। পরে এ ঘটনায় ওইদিন রাতেই নিহত শাহেদ শেখের ফুফা লিটন খান বাদী হয়ে ১০ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা করেন।

মামলায় লাদেন শেখ ও ইব্রাহিম শেখকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। ইব্রাহীম শেখ বর্তমানে জেলহাজতে থাকলেও গত বছরের সেপ্টেম্বরে আদালত থেকে জামিন নিয়ে বের হয় লাদেন শেখ।

পরবর্তীতে গত ২৬ ফেব্রুয়ারি উপজেলার স্বপ্ননগর আবাসন এলাকার একটি বাড়িতে অভিযুক্ত লাদেন শেখ নির্মাণ শ্রমিকের কাজে যায়। সেখানে এক কিশোরীকে ধর্ষণ করে। ঘটনার পরদিন কিশোরীর মা বাদী হয়ে লাদেন শেখকে অভিযুক্ত করে থানায় মামলা করেন। এর পর থেকে লাদেন শেখ পলাতক ছিলেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে অভিযান চালিয়ে ফরিদপুর র‌্যাব-৮ নড়াইলের লোহাগড়া উপজেলা থেকে তাকে আটক করে


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!