সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাভারে ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক ১ -DBO News

মোঃ শান্ত খান, ঢাকা জেলা প্রতিনিধি: / ১৪০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩, ৭:০৪ অপরাহ্ণ

সাভারের রাজফুলবাড়িয়ায় অভিযান চালিয়ে ৩ হাজার পিস ইয়াবাসহ জাহাঙ্গীর আলম (৫০) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছ ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (২৯ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সাভারের রাজফুলবাড়িয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি পেশাদার মাদক ব্যবসায়ী বলে জানা গেছে।

গ্রেপ্তার জাহাঙ্গীর আলম সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের জনতা হাউজিং এর গোলাম মোস্তফার ছেলে। তিনি দীর্ঘ দিন ধরে মাদকের কারবার করে আসছেন।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ জানায়, ঢাকা জেলার পুলিশ সুপার মো. আসাদুজ্জামানের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার মোবাশ্শিরা হাবিব খানের সরাসরি তত্ত্বাবধানে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার্স ইনচার্জ রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লবের নেতৃত্বে এসময় জাহাঙ্গীর আলম (৫০) নামের ওই মাদক কারবারিকে গ্রেপ্তার করে এসআই আমিনুল ইসলাম।

পরে তার কাছ থেকে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। রমজান মাসেও এই মাদক কারবারি থেমে নেই। তার বিরুদ্ধে এর আগেও একটি মাদক মামলা রয়েছে।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, গ্রেপ্তার ওই মাদক কারবারির বিরুদ্ধে সাভার মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে৷ আগামীকাল বৃহস্পতিবার তাকে আদালতে পাঠানো হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!