সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কিশোরগঞ্জে প্যারাইডাস হোটেল থেকে এক যুবতীর লাশ উদ্ধার, আটক ২ -BDO News

আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ / ১৫৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩, ২:৩২ অপরাহ্ণ

কিশোরগঞ্জের নিকলী উপজেলার প্যারাইডাস হোটেল থেকে তামান্না আক্তার (২২) নামে এক যুবতীর লাশ উদ্ধার করেছে নিকলী থানা পুলিশ। নিহত তামান্না কুলিয়ারচর উপজেলার রামদী ইউনিয়নের অহিদ মিয়ার কন্যা।

জানা যায়, এই ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়নের চারিপাড়া গ্রামের মোঃ কাঞ্চন মিয়ার ছেলে হুমায়ুন (২৯), ও একই উপজেলার করগাও ইউনিয়নের মোঃ গিয়াস উদ্দিনের ছেলে মোঃ শাকিল (৩৫)।

নিকলী থানা পুলিশ সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করে জানায়, চারদিন আগে তামান্না ও হুমায়ন (২৯) স্বামী স্ত্রী পরিচয় দিয়ে নিকলীর প্যারাডাইস আবাসিক হোটেলে উঠেন। ঘটনারদিন বুধবার (২৯ মার্চ) সাড়ে ১১ টার দিকে হোটেল প্যারাডাইসে তামান্না হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তার কথিত স্বামী হুমায়ূন তাৎক্ষণিকভাবে নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তামান্নাকে মৃত ঘোষণা করেন।

এই ব্যাপারে নিকলী থানার ওসি মোহাম্মদ মনসুর আলী বলেন, লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!