সোমবার, ২০ মে ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

এবার নাটক প্রযোজনায় মুভিলর্ডখ্যাত ডিপজল

বিনোদন প্রতিবেদক / ১০৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৯ মার্চ, ২০২৩, ২:২২ অপরাহ্ণ

এবার চলচ্চিত্রের মুভিলর্ডখ্যাত ডিপজল ছোটপর্দার জন্য নাটক নির্মাণ শুরু করেছেন। তার ডিপজল ফিল্মস থেকে একের পর এক ধারাবাহিক ও একক নাটক নির্মিত হবে বলে তিনি জানিয়েছেন। তবে তিনি অভিনয় করবেন না। প্রাথমিকভাবে তিনটি ধারাবাহিকের নির্মাণ কাজে হাত দেয়া হয়েছে। গত মঙ্গলবার থেকে শুরু হয়েছে ‘গাধার পাল’ নামে প্রথম ধারাবাহিকের কাজ। ডিপজলের সাভারের শুটিং হাউসে এর শুটিং শুরু হয়েছে। এটি রচনা করেছেন লিটন খন্দকার। পরিচালনা করছেন আবিদ রেহান। অভিনয় করছেন, বড়দা মিঠু, তারেক স্বপন, নূরে আলম নয়ন, আবিদ রেহান, পারভেজ সুমন, সূচনা শিকদার, সিলভী, জুয়েল প্রমুখ।

অভিনেতা বড়দা মিঠু জানান, ধারবাহিকটি প্রথমে ১৩ পর্ব দিয়ে শুরু হবে। তারপর এর পর্ব সংখ্যা বাড়তে থাকবে। এর গল্পে থাকবে ভিন্নতা। দুই-তিন পর্ব মিলে একটি গল্প শেষ হবে। এভাবে পরবর্তী পর্বগুলোতে নতুন নতুন গল্প দেখা যাবে। এই ধারাবাহিকটি শেষ হলে পরের দুটি ধারবাহিকের কাজ শুরু হবে।

নাটক প্রযোজনা প্রসঙ্গে ডিপজল বলেন, আমি সিনেমার মানুষ। সিনেমা যেমন বিনোদনের বড় মাধ্যম তেমনি শিক্ষারও মাধ্যম। নাটকের বিষয়টিও তেমন। উভয় মাধ্যমই মানুষকে আনন্দ দেয় এবং তাদের কথা বলে। চিন্তা করে দেখলাম, ইদানিং ইউটিউবসহ বিভিন্ন মাধ্যমে নাটকের মান খুব খারাপ হয়ে গেছে। গল্প থাকে না, অশালীন সংলাপ থাকে, মানসম্মত মনে হচ্ছে না। তাই চিন্তা করেছি, সুষ্ঠু ধারার বিনোদনমূলক নাটক এবং যাতে কিছু কথা থাকে এমন নাটক নির্মাণ করে দর্শকদের উপহার দেই। এ চিন্তা থেকেই নাটক নির্মাণ করছি। এটি আমার জন্য একটা এক্সপেরিমেন্ট বলতে পারেন। তবে আমি বড় পর্দার মানুষ, বড় পর্দাই আমার কাছে সবার আগে।

ডিপজল জানান, নাটকগুলো চ্যানেল নাইনে প্রচারের জন্য নির্মাণ করা হচ্ছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!