সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পিস্তল সহ হত্যা মামলার আসামি গ্রেপ্তার- DBO News

মাহফুজুর রহমান বিপ্লব,ফরিদপুর প্রতিনিধি: / ১২৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩, ৮:১৪ পূর্বাহ্ণ

ফরিদপুর র‍্যাব ৮ অস্ত্রগুলি সহ মাদক ও হত্যার মামলার আসামি মাসুদ কে আটক করা হয়েছে।

ফরিদপুরে ‌‌ আজ (২৭ মার্চ) দুপুরে র‍্যাব কার্যালয়ে এই বিষয়ে এক সংবাদ সম্মেলনেরমা ধ্যমে তথ্য জানানো হয়।সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের উত্তর প্রদান করেন লেফটেন্ট কমান্ডার কে এম শাইখ আখতার।

তিনি বলেন রাজবাড়ি জেলা সদরের দয়াল নগর এলাকায় অভিযান চালিয়ে হত্যা, অস্ত্র ও মাদকসহ ৫ মামলার আসামি মাসুদ রানা ওরফে গুলি মাসুদকে (৪০) গ্রেপ্তার করেছে র‌্যাব

সোমবার (২৭ মার্চ) সকালে অভিযুক্তের নিজ বাড়ি থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারের সময় অভিযুক্তের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, এক রাউন্ড এ্যামোনেশন, একটি চাকু ও দুইটি সিমকার্ড জব্দ করা হয়।

মাসুদ রানা রাজবাড়ি সদর উপজেলার দয়াল নগর এলাকার বাসিন্দা।র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার জানান, গোপন সংবাদের ভিত্তিতে সহকারী পুলিশ সুপার মো. নাজমুল হকের নেতৃত্বে তাদের একটি দল অভিযান পরিচালনা করে। আগে থেকেই র‌্যাব-৮’র গোয়েন্দা সদস্যরা গ্রেপ্তারকৃত গুলি মাসুদের ওপর নজর রাখছিল।

সোমবার সকালের অভিযানে বিদেশি পিস্তল, ম্যাগাজিন গুলি ও চাকুসহ তাকে গ্রেপ্তার করা হয়। মাসুদের নামে আগের হত্যা, অস্ত্র, মাদকসহ চারটি মামলা রয়েছে।এবার অভিযুক্তের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!