সোমবার, ২০ মে ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নওগাঁয় ভ্যানচালকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার! DBO News

উজ্জ্বল কুমার সরকার, নওগাঁ: / ১১৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৭ মার্চ, ২০২৩, ৪:২১ অপরাহ্ণ

নওগাঁর মান্দায় আজিজুল হক মন্ডল (৫০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২৬মার্চ ) রাত ১১টায় উপজেলার কুসুম্বা ইউনিয়নের আন্দারশুরা বিল সংলগ্ন বাঁধ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই ব্যক্তির নিখোঁজ ডায়েরি থানায় করতে এসে দুঃসংবাদ পায় তার ছেলে। জানতে পারে তার বাবাকে খুন করা হয়েছে।

নিহত আজিজুল হক উপজেলার কুসুম্বা হাজীপাড়া গ্রামের মৃত পরশতুল্যাহ মন্ডলের ছেলে। তিনি পেশায় একজন ভ্যান চালক।

সর্বশেষ খবর পেতে ঢাকা প্রকাশের গুগল নিউজ চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

নিহতের ছেলে বেলাল বলেন, তার বাবা পেশায় একজন ভ্যান চালক। প্রতিদিন সকালে বের হয়ে সন্ধ্যায় বাড়ি ফিরে আসতেন।গত শনিবার সন্ধ্যার পর থেকে তিনি নিখোঁজ ছিলেন এবং তার ব্যবহৃত মুঠোফোনটি বন্ধ ছিল। সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি। গতকাল আমি ঢাকায় ছিলাম। বিষয়টি জানার পর রবিবার (২৬মার্চ) ঢাকা থেকে বাড়ি এসে থানা পুলিশের শরনাপন্ন হয়ে রাত সাড়ে ৯ টার দিকে একটি সাধারণ ডায়েরি লিখে নিচ্ছিলাম। এমন সময় ডিউটি অফিসারের রুমে ডিউটি অফিসারের সাক্ষর নিতে গিয়ে জানতে পারেন, উপজেলার ভারশোঁ ইউনিয়নের চৌবাড়িয়া বাজারের পূর্ব পার্শ্ব দিয়ে প্রবাহিত শিব নদী এবং আন্দারশুরা বিল সংলগ্ন বাঁধের পাশে একটি অজ্ঞাত ব্যক্তির মরদেহ পাওয়া গেছে । পরে ঘটনাস্থলে গিয়ে দেখতে পাই যে কে বা কাহারা আমার বাবাকে হত্যা করে তার লাশ বস্তাবন্দী করে আন্দারশুরা বিল সংলগ্ন বাঁধের পাশে ফেলে রেখে গেছে। যারা এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত আমরা তাদের বিচার চাই।

এ প্রসঙ্গে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মেহেদী মাসুদ জানান,খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। রবিবার রাতে এ ঘটনায় একটি মামলা হয়েছে। সোমবার (২৭ মার্চ) সকালে নওগাঁ সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য মরদেহ পাঠানো হয়েছে বলেও জানান তিনি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!