সোমবার, ২০ মে ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিয়ের দাবিতে প্রেমীকের বাড়িতে কলেজ ছাত্রীর অনশন

নিজস্ব প্রতিবেদক / ১১০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩, ৭:১০ অপরাহ্ণ

ফরিদগঞ্জে বিয়ের দাবিতে হাজেরা নামে এক কলেজ
ছাত্রী বিয়ের দাবিতে প্রেমীকের বাড়িতে অনশন করেছে

বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকালে ফরিদগঞ্জ উপজেলার চরদুখিয়া ইউনিয়নের বিশকাটালি গ্রামে প্রেমীক ফয়সাল আহমেদ মুন্সির বাড়িতে বিয়ের দাবিতে অনশন করেন। ফয়সাল আহমেদ এর সাথে পাশ্ববর্তী হাইমচর উপজেলা আলগী দক্ষিণ ইউনিয়ন চরকৃষ্ণপুর গাজী বাড়ির মৃত কালা চান গাজীর মেয়ে হাজেরা আক্তারের সাথে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তাদের এই সম্পর্ক আর্থিক লেনদেন সহ নানান অনৈতিক কার্যকলাপে গড়িয়েছে। সম্পর্কের এক পর্যায়ে হাজেরা আক্তারের সাথে সবধরনের যোগাযোগ বিচ্ছিন্ন করেন ফয়সাল আহমেদ। উপায়ন্তর না পেয়ে হাজেরা আক্তার প্রেমীক ফয়সালের বাড়িতে বিয়ের দাবিতে অনশন করেন।
এসময় ফয়সালের বড় ভাই গন্ডামারা আমেনা ইউনুস মা্রাসা সুপার মাওঃ কাউসার আহমেদ হাজেরাকে বাড়ি থেকে চলে যেতে বলেন এবং নানান হুমকি ধমকি প্রধান করেন। এই বিষয়ে হাইমচর উপজেলার গন্ডামারা এলাকাবাসী জানান মাওলানা কাউসার আহমেদ এই এলাকায় বিভিন্ন অপকর্ম করে থাকেন এবং মাওলানা কাউসার আহমেদ আমাদের মসজিদের ইমাম থেকে আমাদের এলাকার প্রবাসীর স্ত্রীর সাথে বিয়ের পলোয়ান দেখিয়ে যৌন হয়রানীর চেষ্টা করেন আমরা তার বিরুদ্ধে ৫৪ জন হাইমচর থানায় অভিযোগ দায়ের করি।

এবিষয়ে ফয়সাল আহমেদ এর সাথে মোবাইলে যোগাযোগ করলে তিনি জানান, তার সাথে আমার পরিচয়ের পর থেকে দীর্ঘদিন আমাদের সম্পর্ক চলতে থাকে। আমি তার বিষয়ে জেনে বুঝে আমার পরিবারের সাথে ব্যবধান থাকায় তাকে প্রত্যাক্ষান করি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!