সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নওগাঁ প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে স্কুল ইউনিফর্ম উপহার দিলেন নির্বাহী অফিসার-DBO-News

উজ্জ্বল কুমার সরকার নওগাঁ প্রতিনিধিঃ / ৯৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩, ৮:১৪ অপরাহ্ণ

উজ্জ্বল কুমার সরকার নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁর সাপাহারে প্রতিবন্ধী বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের মাঝে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন স্কুল ইউনিফর্ম উপহার হিসেবে প্রদান করেছে।
২৪ মার্চ শুক্রবার সকাল ১১ টার দিকে উপজেলা সদরের প্রতিবন্ধী বিদ্যালয়ে উপস্থিত হয়ে নিজ উদ্যোগ ও অর্থায়নে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন বিদ্যালয়ের ৫০ জন শিক্ষার্থীদের উপহার হিসেবে স্কুল ইউনিফর্ম তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন সাপাহার উপজেলা সাবেক জনস্বাস্থ্য উপ-সহকারি প্রকৌশলী সন্তোষ কুমার, বিদ্যালয় এর সকল শিক্ষক-শিক্ষার্থী। স্কুল ড্রেস (ইউনিফর্ম) পেয়ে বিদ্যালয়ের প্রতিবন্ধী শিক্ষার্থীরা আবেগ আপ্লুত ও উল্লাসে মেতে ওঠেন।
উল্লেখ্য যে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন সাপাহারে যোগদানের পর থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে খোঁজখবর রাখেন, স্কুল পরিদর্শন পূর্বক গরিব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ উপহার প্রদান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স বিতরণ, স্কুল ইউনিফর্ম উপহার ও উপজেলার অসহায় গরিব ছাত্রছাত্রীরা বিভিন্ন ভালো কলেজ অথবা মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষায় সফলতা অর্জন করে অর্থের অভাবে ভর্তি হতে না পারা শিক্ষার্থীদের আর্থিক সহযোগিতা দিয়ে আসছে এই উপজেলা নির্বাহী কর্মকর্তা। তার এ ধরনের মহতি কাজের উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে এলাকার সচেতন মহল।
উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন বলেন শিক্ষার্থীদের উৎসাহ, লেখাপড়ায় মনোনিবেশ ও শিক্ষা ব্যবস্থাকে আরও এগিয়ে নিতে আমার সাধ্যমত চেষ্টা চালিয়ে যাচ্ছি। যাহা পরবর্তীতে অব্যাহত থাকবে বলে আশ্বাস প্রদান করেন।

উজ্জ্বল কুমার সরকার ফোনঃ০১৭২৬-৩৭৬২৮২
তারিখ ২৪/৩/২৩
নওগাঁ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!