রবিবার, ১৯ মে ২০২৪, ১১:০২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় চালক নিহত নবীনগরে বিদ্যালয়ের ছাদ ধসে ২ জন শিক্ষক আহত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাউফলে কৃষকলীগ নেতার ওপর হামলা সহ বসতঘর ভাংচুর, ছাত্রলীগ নেতা গ্রেফতার

মিশুক বরিশাল থেকে / ১৫৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩, ১০:৩৯ অপরাহ্ণ

পটুয়াখালীর জেলা বাউফল উপজেলা কৃষকলীগ নেতাকে পিটিয়ে আহত করা ও তার বসতঘরে হামলার ঘটনায় কালাইয়ার ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও অজ্ঞাত আসামি করা হয়েছে আরও ১৫-২০ জনকে।

এঘটনায় বৃহস্পতিবার (২৩ মার্চ) কালাইয়া ইদ্রিস মোল্লা ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আদনান খান (২৩) কে গ্রেফতার করেছে বাউফল থানা পুলিশ।

জানা গেছে, বুধবার (২২ মার্চ) উপজেলার কালাইয়া ইউনিয়নের মার্সেন্টপট্টি এলাকায় পটুয়াখালী জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল কামাল পল্টুকে পিটিয়ে আহত করা হয়। এসময় তিনি দৌড়ে বাসায় ঢুকলে হামলাকারীরা তার বসতঘরে হামলা চালিয়ে ভাঙচুর করে।

ভুক্তভোগী সূত্রে জানা গেছে, বুধবার (২২ মার্চ) মাগরিব নামাজ শেষে বাসায় যাচ্ছিলেন রেজাউল কামাল পল্টু। এসময় ২০ থেকে ২৫ জনের একটি দল তার পথরোধ করে লোহার রড ও স্টিলের পাইপ দিয়ে তার ওপর হামলা চালায়। সে নিজেকে রক্ষা করতে দৌড়ে নিজের বসতঘরে প্রবেশ করলে হামলাকারীরা বাসায় ঢুকে ভাঙচুর করে। তখন তাকে রক্ষা করতে তার স্ত্রী এগিয়ে আসলে তাকে পিটিয়ে আহত করে হামলাকারীরা।

আহত কৃষকলীগ নেতা রেজাউল কামাল পল্টু বলেন, বাউফল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদারের ওপর হামলার ঘটনায় অনুষ্ঠিত প্রতিবাদ মিছিল ও সমাবেশে আমি অংশগ্রহণ করি। এসময় আমি বক্তব্যে হামলাকারীদের শাস্তি দাবি করি। এর জের ধরে আমাকে হত্যার উদ্দেশে আমার ওপর হামলা করে। আমি জীবনের নিরাপত্তাহীনতায় আছি, সুষ্ঠু বিচারের দাবি করছি।

বাউফল থানার ওসি আল মামুন ঘটনার সত্যতা জানিয়ে বলেন, এঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!