রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় চালক নিহত নবীনগরে বিদ্যালয়ের ছাদ ধসে ২ জন শিক্ষক আহত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বঙ্গবন্ধুর আদর্শকে ধরে রাখতে হলে সাম্প্রতিক অপশক্তিকে ঘৃণা করতে হবে(সেতুমন্ত্রী ওবায়দুর কাদের)

মোঃমাহফুজুর রহমান বিপ্লব,ফরিদপুর প্রতিনিধি / ২৪০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩, ১০:৪২ অপরাহ্ণ

জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে ধরে রাখতে হলে সাম্প্রতিক অপশক্তিকে ঘৃনা করতে হবে বলে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীগের সাধারন সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুর কাদের।

আজ বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকেলে ফরিদপুরের শেখ জামাল স্টেডিয়ামে ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ সাতটি বিদেশি ভাষায় উপস্থাপন এবং ভাষণ উৎসবের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আজ এই অনুষ্ঠানে উপস্থিত সকল শিশু কিশোরদের মুখে বঙ্গবন্ধুর ভাষণ শুনে আনন্দে আমার চোখে দিয়ে অশ্রু ঝলঝল করছে। বাংলা প্রতিটি জনগনের মধ্যে বঙ্গবন্ধু প্রতি ভালবাসা থাকলে মারামারি, হানাহানি, দুর্নীতি,হিংসা, সন্ত্রাস, জঙ্গিবাদ, এই সব থেকে নিজেদের কে দূরে রাখতে হবে। কারন বঙ্গবন্ধ সব সময় দেশ ও জাতির প্রতি ভালবাসা রেখে রাজনীতি করতেন। এবং তাঁর আদর্শে গড়া সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার আদর্শ ভালবাসা বুকে আঁকড়ে ধরে রেখে দেশ ও জাতির উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছন।

ফরিদপুরের জেলা প্রশাসক (ডিসি) কামরুল আহসান তালুকদারের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহাদাব আকবর লাবু চৌধুরী, পুলিশ সুপার (এসপি) মো. শাহজাহান, জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক শাহ্ মো. ইশতিয়াক আরিফ, ফরিদপুর পৌর মেয়র অমিতাভ বোস ও ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা।
সরকারী বেসরকারী অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দরা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!