সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

এ্যালকোহল বিক্রির দায়ে একজনের কারাদণ্ড

নয়ন হাসান, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: / ৮৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২০ মার্চ, ২০২৩, ১০:২০ অপরাহ্ণ

দিনাজপুরের বিরামপুরে এ্যালকোহল বিক্রির অপরাধে গোপাল সরকার (৩৫) নামের একজনকে কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

কারাদণ্ড প্রাপ্ত গোপাল সরকার বিরামপুর পৌরসভার ইসলামপাড়া মহল্লার দীজেন সরকার এর ছেলে।

আজ রবিবার বিকেলে পৌর শহরের ইসলামপাড়া মহল্লায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। জব্দ করা এ্যালকোহল পুড়ানো হয়। এসময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (ইউএনও) পরিমল কুমার সরকার।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দন্ডিত আসামীকে কারাগারে প্রেরণ প্রক্রিয়াধীন।

উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার জানান, রবিবার বিকেলে পুলিশ ও এলাকাবাসীর অভিযোগ পাওয়ার পরেই ঘটনাস্থলে গিয়ে সত্যতা খুজে পেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ্যালকোহল বিক্রির অপরাধে অভিযুক্ত গোপাল সরকারকে একমাসের কারাদণ্ডাদেশ প্রদান করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!