রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সামাজিক ও মানবিক কাজে বিশেষ অবদান রাখায় অঙ্গীকার বন্ধু সংগঠন ও যুবকল্যাণ সংস্থার সম্মাননা স্মারক গ্রহণ দৈনিক স্বদেশ বিচিত্রার প্রতিনিধি সমাবেশ অনুষ্ঠিত না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুলিয়ারচরে প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান এর ১০তম মৃত্যু বার্ষিকী পালিত

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ১০১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২০ মার্চ, ২০২৩, ৯:৫৬ অপরাহ্ণ

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার রামদী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আলাল উদ্দিনের সার্বিক সহযোগিতায় ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে বর্ষীয়ান রাজনীতিক, ভাষা সৈনিক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মো. জিল্লুর রহমানের ১০তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে সোমবার (২০মার্চ) দুপুরে উপজেলার রামদী ইউনিয়নের আগরপুর গোকুল চন্দ্র উচ্চ বিদ্যালয় চত্তরে প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান স্মরণে আলোচনা সভা শেষে তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়। দোয়া মাহফিল শেষে বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক ও এলাকার ৫ সহস্রাধিক মানুষের জন্য খাবারের বিশাল আয়োজন করা হয়।

আলহাজ্ব জিল্লুর রহমান ২০১৩ সালের এই দিনে রাষ্ট্রপতি থাকাকালীন অবস্থায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মৃত্যুবরণ করেন।

২০০৯ সালের ১২ ফেব্রুয়ারী তিনি রাষ্ট্রপতির দায়িত্ব পেয়েছিলেন। দায়িত্ব পালনকালে তিনি কয়েকবার অসুস্থ্য হয়ে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন। মৃত্যুর তিনদিন আগে তাঁকে সিঙ্গাপুরে নিলে ২০ মার্চ বিকেলে তিনি মারা যান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!