রবিবার, ১৯ মে ২০২৪, ১১:১৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় চালক নিহত নবীনগরে বিদ্যালয়ের ছাদ ধসে ২ জন শিক্ষক আহত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাইমচর গাজীপুর ইউনিয়নে জেলে চাল বিতরণে অনিয়মের অভিযোগ

, চাঁদপুর জেলা প্রতিনিধি / ১৫৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১৯ মার্চ, ২০২৩, ৫:০০ অপরাহ্ণ

হাইমচরে ১ নং গাজীপুর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নিয়ম বহির্ভূত ভাবে জেলে তালিকা থেকে জেলেদের নাম বাদ দেওয়ার অভিযোগ উঠেছে।

সিডু মৈশাল, জুলফিকার আলী, ইউসুফ মাজি সহ একাধিক জেলে তাদের অভিযোগে বলেন, আমরা দীর্ঘদিন যাবত জেলে পেশায় নিয়োজিত রয়েছি। আমাদের জেলে নিবন্ধন রয়েছে। সেই সুবাধে আমরা সরকারি সুযোগ সুবিধা পেয়ে আসছি। এখন আমাদের নাম বাদ দেওয়া হয়েছে।
নাসির আহমদ ঢালি নামে এক জেলে বলেন আমরা নৌকা মার্কায় ভোট দেওয়ায় বর্তমান ইউপি চেয়ারম্যান আমাদেরকে জেলে তালিকা থেকে বাদ দিয়েছে।
রবিবার ১৯ মার্চ, সকালে প্রায় ৪০ জন জেলে উপজেলা মৎস্য অফিসে অবস্থান কর্মসুচি পালন করে। এই অনিয়মের বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মৎস্য অফিস বরাবর লিখিত অভিযোগ করেন।

ইউপি চেয়ারম্যান শাহাদাত হোসেন সবুজ অভিযোগের বিষয়ে বলেন, যে কয়জনের বরাদ্দের চাল পেয়েছি তাদের মাঝে চাল বিতরণ করতেছি।
সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান গাজী বলেনে, ৬৬৫ জন জেলে আছে। ৬০৮ জনের বরাদ্দ দেওয়া হইছে। ৫৭ জন জেলে বাদ দিতে হবে। নিয়ম অনুযায়ী মৃত, প্রবাসী ও ব্যবসায়ী এদের বাদ দেওয়ার কথা। কিন্তু এদের বাদ না দিয়ে যারা প্রকৃত জেলে এবং এলাকায় বসবাস করে তাদের নাম বাদ দেওয়া হয়েছে। আমার জানামতে ঐ ৫৭ জেলেকে সমন্বয় করে মাল দিতে পারতো। সব ইউনিয়নে সমন্বয় করে বিতরন করা হয়েছে। হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা চাই থোয়াইহলা চৌধুরীর বলেন, জেলেদের কাছ থেকে লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!