সোমবার, ২০ মে ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাছান মাহমুদের সঙ্গে লাজুকের সৌজন্য সাক্ষাৎ

বিনোদন প্রতিবেদক / ১৫৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩, ১১:৫১ অপরাহ্ণ

ছোট পর্দার নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড’র নির্বাচনে ৪২ জন প্রার্থীর মধ্যে একমাত্র নারী প্রার্থী হিসেবে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রাশেদা আক্তার লাজুক সে খবর এখন সবারই জানা। লাজুকের জন্মস্থান চট্টগ্রামে। এলাকার মেয়ে হিসেবে ছোট বোনের মতোই স্নেহ করেন বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।

লাজুক তার বিজয়ের আনন্দে সৌজন্য সাক্ষাৎ করেন তথ্যমন্ত্রীর সঙ্গে। বুধবার (১৫ মার্চ) তার দপ্তরে একান্ত সাক্ষাৎ করে তথ্যমন্ত্রীর কাছ থেকে দোয়া নিয়ে ডিরেক্টরস গিল্ড’র জন্য নতুন কিছু করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

এসময় এই নির্মাতা-অভিনেত্রী ডিরেক্টরস গিল্ড নিয়ে কিছু চ্যালেঞ্জ, সম্ভাবনা ও ভাবনার কথা বলে সহযোগিতা চান। মন্ত্রীও বিষয়টি গুরুত্ব দিয়ে সুবিবেচনার আশ্বাস দেন। নির্মাতাদের এই সংগঠনটির নানাবিধ সমস্যা নিয়ে খুবই দ্রুত কার্যনির্বাহী কমিটির সকলের সঙ্গে মতবিনিময় করবেন তথ্যমন্ত্রী এমন আশ্বাসও দেন লাজুককে।

এতে করে ডিরেক্টরস গিল্ড’র কাজ আরও ত্বরান্বিত হবে বলে মনে করেন লাজুক। এরই মধ্যে মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট বিভাগগুলোতেও কথা বলেছেন তিনি। লাজুকের ভাষ্য মতে, কর্মক্ষেত্রে পরিচালকরাই হবেন প্রকৃত হিরো এবং পরিচালকদের স্বার্থ সংরক্ষণে কাজ করে যাবেন তিনি।

এর আগেও ‘ডিরেক্টরস গিল্ড’র কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন লাজুক। নির্মাতাদের উন্নয়ন, সংগঠনকে এগিয়ে নিতেই এ নির্বাচনে অংশ নিয়েছেন বলে জানিয়েছেন তিনি।

লাজুক বংলাদেশে একমাত্র নারী নাট্যকার, যার প্রায় আড়াই হাজার পর্বের মতো বিভিন্ন ধারাবাহিক প্রচার হয়েছে। অসংখ্য একক নাটক প্রচার হয়েছে। তার অধিকাংশ নাটকই দর্শকপ্রিয়তা পেয়েছে। লাজুক দেশবরেণ্য চলচ্চিত্র নির্মাতা আমজাদ হোসেনের বড় সন্তান প্রযোজক, নির্মাতা ও অভিনেতা সাজ্জাদ হোসেন দোদুলের সহধর্মণী।

 


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!