সোমবার, ২০ মে ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাউফলে নবনির্মিত নার্সিং ইনষ্টিটিউটে

শ্রী ঃ মিশুক চন্দ্র ভুঁইয়া / ৩৭৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩, ১১:২৪ অপরাহ্ণ

পটুয়াখালী জেলার বাউফল উপজেলার নব নির্মিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব নার্সিং ইনস্টিটিউটে চলতি বছরই ভর্তি কার্যক্রম শুরু হচ্ছে। মঙ্গলবার (১৪ মার্চ) নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক মাকসুরা নুর চলতি ২০২২-২০২৩ ইং শিক্ষাবর্ষে ৩ বছর মেয়াদী ডিপ্লোমা ইন মিডওয়াইফারি কোর্সে ভর্তির জন্য প্রশাসনিক অনুমোদন প্রদান করেন।
২০১০ সালে নার্সিং শিক্ষার অগ্রগতির জন্য স্থানীয় সংসদ সদস্য আসম ফিরোজ বাউফলে একটি নার্সিং ইনস্টিটিউট করার প্রস্তাব করেন। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১২ সালে কলাপাড়া উপজেলায় অনুষ্ঠিত এক সমাবেশে বাউফলে নার্সিং ইনস্টিটিউট নির্মাণের প্রতিশ্রুতি দেন। পাঁচ তলা বিশিষ্ট দৃষ্টিনন্দন এই নার্সিং ইনস্টিটিউটে একই সঙ্গে ২০৭ জন শিক্ষার্থীর আবাসন ব্যবস্থা রয়েছে। বাউফলে বঙ্গবন্ধুর ১০৩তম জম্মদিন আ’লীগের বিভিন্ন কর্মসূচী গ্রহন। পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জম্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষ উপজলা আওয়ামীলীগের সভাপতি সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ বীর মুক্তিযাদ্ধা আ স ম ফিরাজ এমপি‘র নির্দেশে উপজলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্দ্যগে বিভিন্ন কর্মসূচী গ্রহন করছে ।
উদযাপন কমিটির আহবায়ক ও উপজেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও বাউফল পৌর আ’লীগের সভাপতি ইব্রাহিম ফারুক বলেন, ১৭ই মার্চ শুক্রবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জম্মদিন পালন উপলক্ষে বাউফলের নেতা ৭ বারের নির্বাচিত এমপি উপজেলা আ’লীগের সভাপতি সাবেক চীফ হুইপ আ স ম ফিরোজের দিক নিদর্শনায় ব্যাপক কর্মসূচী গ্রহন করা হয়েছে।
কর্মসূচীর মধ্যে হলো,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্পণ,র‍্যালী,আলোচনা সভা, কেক কাটা, চিত্রাঙ্কন প্রতিযাগিতা, কুইজ প্রতিযাগিতা ও সাংস্ুতিক অনুষ্ঠান।উপজেলা আ’লীগের সিনিয়র যুগ সাধারন সম্পাদক আনিচুর রহমান বলেন,দিবসটি ঘিরে উপজলা আ’লীগের উদ্যাগে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। ইতিমধ্যে পৌরসভা সহ সব ইউনিয়নের ওয়ার্ড পর্যায় স্ানীয় নেতাকর্মীদের মাধ্যমে প্রস্তুতিমূলক সভা করা হয়েছে।
আনিচুর রহমান আরো বলেন, সকাল ১০টায় উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় জনতা ভবন থেকে ২৫ হাজার লোকের সমাগমের মাধ্যমে বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত হবে। র‍্যালী সহ বিভিন্ন অনুষ্ঠান প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বাউফলের মাটি ও মানুষের নেতা উপজেলা আ’লীগের সভাপতি সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি ও সাবক চীফ হুইপ বীর মুক্তিযাদ্ধা আ স ম ফিরাজ এমপি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!