সোমবার, ২০ মে ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সড়ক পরিবহন শ্রমিক লীগ রাজশাহী জেলা সভাপতি মোঃ মাসুদ, সা.সম্পাদক ইমতিয়াজ আহমেদ টারজান

রাজশাহী প্রতিনিধি: / ১১৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৩ মার্চ, ২০২৩, ১০:৪৯ অপরাহ্ণ

রাজশাহী জেলা সরক পরিবহন শ্রমিক লীগ এর সভাপতি মোঃ মাসুদ ও সাধারণ সম্পাদক ইমতিয়াজ আহমেদ টারজান
নির্বাচিত করা হয়েছে। বাংলাদেশের সরক পরিবহন শ্রমিক শীগ সভাপতি ও সা.সম্পাদক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
৪১ সদস্যের বিশিষ্ট কমটি গত ২৩ ফেব্রুয়ারি ২৩ ইং অনুমতি প্রদান করা হয়। সমবার (১৩ মার্চ) দুপুরে প্রথমে বাংলাদেশ আওয়ামী লীগ কার্য়লয় রাজশাহী বঙ্গবন্ধু মুড়ালে পুস্তক অর্পন ও পরবর্তীতে জাতীয় চার নেতার অন্যতম কামরুজ্জামান হেনার মাজারে পুস্তক অর্পন মাধ্যমে সড়ক পরিবহন শ্রমিক লীগের সভাপতি ও সাধারণত সম্পাদক।

এ সময় নির্বাচিত সড়ক পরিবহন শ্রমিক লীগ রাজশাহী জেলা সভাপতি মোঃ মাসুদ,সাধারন সম্পাদক ইমতিয়াজ আহমেদ টারজান, কার্যকরী সভাপতি মোঃ কুরবান আলী,সাংগঠনিক সম্পাদক মোঃ শিমুল,প্রচার সম্পাদক রনি,দপ্তর সম্পাদক মোঃ মাসুদুর রহমান ও কমিটির নেতৃবৃন্দ ও জেলার সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

শৃঙ্খলা ফেরানোর জন্য যা যা করণীয় সবই করতে হবে। কোন সদস্য যদি
অনৈতিক কর্মকান্ডে লিপ্ত হয় এসব কাজ না করেন, তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক সিদ্ধান্ত নেওয়ার পাশাপাশি আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

সংগঠনিক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনার পাশাপাশি বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!