সোমবার, ২০ মে ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নওগাঁয় মিম নামে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ

নওগাঁ প্রতিনিধিঃ / ৮৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১২ মার্চ, ২০২৩, ৯:৪৪ অপরাহ্ণ

নওগাঁয় খবর পেয়ে থানা পুলিশ মেরাজুম মুনিরা মিম (১৮) নামে এক কলেজ পড়ুয়া ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে। মেরাজুম মুনিরা মিম নওগাঁর মহাদেবপুর উপজেলার এনায়েতপুর ইউনিয়নের মাদিশহর গ্রামের আব্দুল মান্নানের মেয়ে এবং মহাদেবপুর উপজেলা সদরের জাহাঙ্গীরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ এর দ্বাদশ শ্রেণিতে পড়ুয়া ছাত্রী।
রবিবার বিকেলে মহাদেবপুর উপজেলা সদরের লিচুতলা পূর্বপাড়া মহল্লায় তার নানা ফজলুর রহমানের বাড়ি থেকে তার মৃতদেহ উদ্ধার করেন থানা পুলিশ।
মৃতদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (দায়িত্বে থাকা) ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, মৃতদেহ এর খবর পেয়ে থানার এস আই জাহিদ সঙ্গীয় ফোর্স সহ দ্রুত ঘটনাস্থলে পৌছে ঘটনাস্থলে প্রাথমিক সুরত হাল রিপোর্ট অন্তে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। স্বজনদের দেওয়া তথ্যমতে এস আই জাহিদ জানান, সকালে মিম তার মায়ের সাথে নানা বাড়ি বেড়াতে আসেন এবং কাপড় কেনাকাটা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুপুরে মিম অভিমান করে নানার বাড়ির দ্বীতিয় তলার একটি ঘরে গিয়ে দরজা জানালা বন্ধ করে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। তার মা সহ স্বজনরা ডাকাডাকি করলেও ঘড়ের দরজা না খোলায় এক পর্যায়ে সন্দেহ বশত তারা দরজা ভেঙ্গে তার মৃতদেহ ঝুলতে দেখতে পান । পরে থানা পুলিশে খবর দেয়।এব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে বলেও জানাগেছে।
উজ্জ্বল কুমার সরকার ফোনঃ০১৭২৬-৩৭৬২৮২ তারিখ ১৩/৩/২৩
নওগাঁ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!