রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সামাজিক ও মানবিক কাজে বিশেষ অবদান রাখায় অঙ্গীকার বন্ধু সংগঠন ও যুবকল্যাণ সংস্থার সম্মাননা স্মারক গ্রহণ দৈনিক স্বদেশ বিচিত্রার প্রতিনিধি সমাবেশ অনুষ্ঠিত না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুলিয়ারচরে অজ্ঞাত এক যুবক খুন-DBO-News

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: / ৯৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৪ মার্চ, ২০২৩, ৮:১৬ অপরাহ্ণ

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি:
কিশোরগঞ্জের কুলিয়ারচরে অজ্ঞাত নামা এক যুক খুন হয়েছে এমন সংবাদ পাওয়া গেছে। শুক্রবার (৩ মার্চ) দিবাগত রাত ১১টার দিকে কুলিয়ারচর পৌর ভূমি অফিস সংলগ্ন সাবরেজিস্টার অফিসের সামনে এ হত্যা কান্ডের ঘটনাটি ঘটেছে বলে জানা যায়।
সরেজমিনে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে জানা যায়, শুক্রবার দিবাগত রাত সোয়া ১১টার দিকে ২/৩ জন লোক রক্তাক্ত ও জ্ঞানহারা অবস্থায় একটি অজ্ঞাত নামা যুবককে হাসপাতালে রেখে দ্রুত পালিয়ে যায়। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সহকারী সার্জন ডা. তারানা তাবাসসুম পান্না আহত ওই অজ্ঞাত যুবকের পরীক্ষা নিরীক্ষা করে দেখেন তার দেহে প্রান নেই। পরে তিনি বিষয়টি একটি চিঠির মাধ্যমে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জকে অবহিত করেন।
খোঁজ নিয়ে জানা যায়, ওই যুবকের নাম রাব্বি মিয়া (২২)। সে পার্শ্ববর্তী বাজিতপুর উপজেলার দীঘিরপাড় গ্রামের মির্জালী মিয়ার ছেলে।
লোক মুখে বলা বলি করছে মোটরসাইকেল চুরির অপবাদ দিয়ে কয়েকজন যুবক রাব্বি মিয়াকে পৌর ভূমি অফিসের সামনে নির্মমভাবে মারধোর করে। জীবন বাঁচাতে ওই যুবক দৌড়ে পালানোর চেষ্ঠা করলে সাবরেজিস্টার অফিসের সামনে রাস্তায় পরে জ্ঞান হারিয়ে ফেললে ২/৩ জন লোক তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে সেখানে রেখেই পালিয়ে যায়।
পরে কুলিয়ারচর থানা পুলিশ নিহত যুবকের লাশ উদ্ধার করে শনিবার দুপুরে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরন করেন।
এ রিপোর্ট লিখা পর্যন্ত এব্যাপারে কুলিয়ারচর থানায় কোন মামলা রুজু হয়নি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!