সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নওগাঁর মহাদেবপুরে জাতীয় ভোটার দিবস পালিত-মোট ভোটার ২ লাখ ৬৭ হাজার ৯১৩ জন–DBO-News

উজ্জ্বল কুমার সরকার নওগাঁ জেলা প্রতিনিধিঃ / ১০৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৩ মার্চ, ২০২৩, ৯:১৩ অপরাহ্ণ

উজ্জ্বল কুমার সরকার
নওগাঁ জেলা প্রতিনিধিঃ
নওগাঁর মহাদেবপুরে র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে জাতীয় ভোটার দিবস পালিত হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে মহাদেবপুর উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাচন অফিসের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় জাতীয় সংসদ-৪৮, নওগাঁ-৩, মহাদেবপুর-বদলগাছী আসন এর সংসদ সদস্য, সড়ক ও সেতু মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মোঃ ছলিম উদ্দিন তরফদার সেলিম এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এসময় মহাদেবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আহসান হাবীব ভোদন, ভাইস চেয়ারম্যান অনুকুল চন্দ্র সাহা বুদু, মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া রহমান পলি, নওগাঁ জেলা পরিষদ এর সদস্য গোলাম নুরানী আলাল প্রমুখ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
মহাদেবপুর উপজেলা নির্বাহী অফিসার আবু হাসান এতে সভাপতিত্ব করেন।
স্বাগত বক্তব্য রাখেন, মহাদেবপুর উপজেলা নির্বাচন অফিসার নজরুল ইসলাম। তিনি জানান, মহাদেবপুর উপজেলায় বর্তমানে নীট ভোটার পুরুষ ১ লাখ ৩৪ হাজার ৬শ’ ৭৭ জন ও মহিলা ১ লাখ ৩৩ হাজার ২শ’ ৩৬ জন। নারী-পুরুষ মোট ২ লাখ ৬৭ হাজার ৯শ’ ১৩ জন। এছাড়া ১৮ বছরের নীচে তালিকাভূক্ত করা হয়েছে পুরুষ ৩ হাজার ৭০ জন ও মহিলা ১ হাজার ৯শ’ ৯৫ জন সহ মোট ৫ হাজার ৬৫ জন। স্মার্ট জাতীয় পরিচয়পত্র পাওয়া গেছে ২ লাখ ১১ হাজার ৬শ’ ৭২ জনের এবং বিতরণ করা হয়েছে ১ লাখ ৯৪ হাজার ৮শ’ ১৮্ জনের মাঝে। নতুন ভোটার হয়েছেন ১৭ হাজার ৩শ’ ৭২ জন। ভোটারের ঠিকানা স্থানান্তর করা হয়েছে ৩ হাজার ৫শ’ ৩১ জনের। জাতীয় পরিচয়পত্র সংশোধন করা হয়েছে ১ হাজার ৭শ’ ৭৭ জনের। হারানো জাতীয় পরিচয় পত্র নতুন করে দেয়া হয়েছে ১ হাজার ১শ’ ২৩ জনকে।
শেষে একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলা পরিষদ কমপ্লেক্স প্রদক্ষিণ করে।
এমপি ছলিম উদ্দিন তরফদার সেলিম বলেন, বর্তমান সরকারের আমলে সঠিক ভোটার তালিকা প্রণয়ন করা হয়েছে। নির্বাচন কমিশন স্বাধীনভাবে ভোট পরিচালনা করবেন।

উজ্জ্বল কুমার সরকার ফোন০১৭২৬-৩৭৬২৮২ তারিখ ৪/৩/২৩
নওগাঁ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!