সোমবার, ২০ মে ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় এক ব্যাংকার কর্তৃক সন্ত্রাসী হামলার শিকার দলিল লেখক মাসুদ মিজি

গিয়াস উদ্দিন ( কচুয়া প্রতিনিধি) / ৮৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩, ১১:৫৬ পূর্বাহ্ণ

জমিজমা বিরোধের জের ধরে ব্যাংকার মো.আব্দুর রব একদল সন্ত্রাসী ভাড়া করে স্বয়ং নিজে উপস্থিত থেকে মৃত আব্দুল মালেক মুক্তারের ছেলে দলিল লেখক মো.মাসুদ মিয়াজীর ওপর অতর্কিত হামলা চালিয়ে তাকে রক্তাক্ত যখম করার অভিযোগ পাওয়া গেছে।

গত ২২ ফ্রেব্রয়ারি’২৩ খ্রিঃ আনুমানিক সকাল ৮টায় পূর্বপরিকল্পিতভাবে ওতপেতে থাকা ব্যাংকার আঃ রব তার ভাড়াটে সন্ত্রাসী দলসহ ঘাগরা বাজার সোহেলের দোকানে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ঢুকে এই সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটিয়েছে বলে জানা গেছে।

সন্ত্রাসী হামলায় আহত মাসুদ মিয়াজীর ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে রক্তাক্ত যখম অবস্থায় উদ্ধার করে তাকে প্রথমে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল পাঠানো হয়। সেখানে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে বর্তমানে তিনি নিজ বাড়িতে বিশ্রামে আছেন বলে বিষয়টি নিশ্চিত করেন তার পরিবারের লোকজন।।

এদিকে দলিল লিখক মাসুদ মিজির ওপর একজন ব্যাংকার (আঃ রব) এধরনের সন্ত্রাসী হামলার ঘটনায় এলাকায় চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে। স্থানীয়দের মুখে মুখে একটাই বুলি শোনা যাচ্ছে একজন চাকুরীজীবি হয়ে কিভাবে সন্ত্রাসী ভাড়া করে ফিলিমি স্টাইলের স্বশরীরে উপস্থিত থেকে এরকম ন্যাক্কারজনক ঘটনা ঘটালেন তিনি! এরকম একজন সন্ত্রাসী কিভাবে ব্যাংকে চাকরি করে! এরকমটাই বলাবলি করছে স্থানীয়রা।

ঘটনার বিবরণে ভুক্তভোগী পরিবারের কাছ থেকে জানা যায়, মৃত আকিজ উদ্দিন এর ছেলের জিয়াউল হক (সম্পর্কে চাচা) এর সাথে জমিজমা নিয়ে ওই সন্ত্রাসী আঃ রব এর দীর্ঘদিনের বিরোধ চলে আসছিল এবং বিষয়টি নিয়ে ইতিপূর্বে মাসুদ মিজি নিজে উপস্থিত থেকে মীমাংসা করে দিলে ওহামলার ব্যর্থ চেষ্টা চালায। এক পর্যায়ে গত ২২ ফ্রেব্রুয়ারি’২৩ খ্রিঃ সকাল বেলা ঘাগড়া বাজারে সোহেলের দোকানে ভিতরে আঃ রব ও তার বাড়াটে সন্ত্রাসীরা প্রকাশ্য দিবালোকে মাসুদ মিজির উপর অতর্কিত হামলা চালিয়ে তাকে রক্তাক্ত যখম করে তার সাথে থাকা ব্যবসায়িক ১লাখ ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। তারা আর আমার ডাক চিৎকারে বাজারে লোকজন এগিয়ে আসলে তারা প্রকাশ্যে মাসুদকে প্রাণনাশের হুমকিসহ লাশ গুম করে ফেলবে বলে ঘটনাস্থল ত্যাগ করে। এব্যাপারে থানায় কোন অভিযোগ বা মামলা হয়েছে কিনা জানতে চাইলে তারা বলেন মামলার প্রস্তুতি চলছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!