সোমবার, ২০ মে ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নওগাঁয় রেণুকা সরেন নামে এক যুবতী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে

নওগাঁ প্রতিনিধিঃ / ৮১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৪৫ অপরাহ্ণ

নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁর বদলগাছীতে গলায় ফাঁস দিয়ে রেনুকা সরেন(২১) নামে এক যুবতীর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহত রেনুকা সরেন(২১) বদলগাছী উপজেলার জিয়ল গ্রামের আনছের সরেনের মেয়ে। থানা ও স্থানীয় সূত্রে জানাযায়, ২৮শে ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুর ২টায় বাড়ীতে কেউ না থাকার সুযোগে নিজ ঘরের চালের বাঁশের সঙ্গে ওরনা পেঁচিয়ে আত্মহত্যা করেন।
দুপুর ২টায় রেনুকার মা আনজলিন ফিরে এসে দেখে মেয়ের ঘরের দরজা ভিতর থেকে বন্ধ। ডাকাডাকি করেও ঘর থেকে কোন সাড়াশব্দ সাড়া পেয়ে বাড়ীতে থাকা মই দিয়ে ঘরের ভিতর দেখে রেনুকা গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। রেনুকার মায়ের চিৎকারে আশেপাশের লোকজন আসলে মই দিয়ে ঘরে প্রবেশ করে ঘরের দরজা খোলে। এ ব‍্যপারে থানায় খবর দিলে বদলগাছী থানার এস আই আবু তাহের সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শনে আসেন। পরবর্তীতে বদলগাছী থানার ওসি(তদন্ত) রায়হান হোসেন ঘটনাস্থল পরিদর্শনে আসেন।
স্থানীয়রা জানান, রেনুকার মা আনজলিন ভিক্ষাকরে জীবিকা নির্বাহ করে। ইতি পূর্বে রেনুকার ভাই ও আত্মহত্যা করে মারা গেছে। পরিবারের দুইটি সন্তান দুইটিই আত্মহত্যা করে মারা গেলো।এ ব‍্যপারে বদলগাছী থানার ওসি(তদন্ত) রায়হান হোসেন বলেন, লাশের সুরুতহাল রিপোর্ট করে লাশ থানায় নিয়ে আসা হয়েছে। আগামীকাল পোস্টমর্টেমের জন‍্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে বিস্তারিত জানা যাবে। এ ব‍্যপারে থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

উজ্জ্বল কুমার সরকার
ফোনঃ০১৭২৬-৩৭৬২৮২ তারিখ ২৮/২/২৩
নওগাঁ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!