রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দীর্ঘ ২৫ বছর পর মিঠামইনে আসছেন প্রধানমন্ত্রী

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ১০৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:০২ অপরাহ্ণ

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :

আজ মঙ্গলবার দীর্ঘ ২৫ বছর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিশোরগঞ্জের হাওর অধ্যুষিত মিঠামইন আসছেন। তার আগমন উপলক্ষে উৎসবের আমেজ বিরাজ করছে এই হাওর অঞ্চলে। পুরো কিশোরগঞ্জ সেজেছে নতুন রূপে। বিশেষ করে ইটনা- মিঠামইন – অষ্টগ্রাম এই অঞ্চলে উৎসবের আমেজ বিরাজ করছে। শুভেচ্ছা জানিয়ে নির্মাণ করা হয়েছে কয়েকশত তোরণ। আশেপাশের বিভিন্ন এলাকায় রাস্তার দুই পাশে টানানো হয়েছে হাজারো ব্যানার-ফেস্টুন ইত্যাদি। প্রধানমন্ত্রীর কিশোরগঞ্জে আগমন উপলক্ষে সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিরবচ্ছিন্নভাবে কাজ করছেন বলে জানান কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার রাসেল সেখ।

আজ মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ১০টায় বীর মুক্তিযোদ্ধা মো. আবদুল হামিদ সেনানিবাসের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাষ্ট্রপতি আবদুল হামিদের আমন্ত্রণে কিশোরগঞ্জের হাওর উপজেলা মিঠামইন সদরের কামালপুরে রাষ্ট্রপতির পৈতৃক বাড়িতে সপরিবারে তিনি আতিথি হয়ে আসবেন। সেখানে প্রধানমন্ত্রীকে আপ্যায়ন করা হবে হাওরের বিভিন্ন প্রজাতির মাছের ২০টি রেসিপি ও অষ্টগ্রামের বিখ্যাত পনির দিয়ে।

এরপর বিকেল ৩টায় স্থানীয় হেলিপ্যাড মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় অংশগ্রহণ করে, প্রধান অতিথির আসন অলংকৃত করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উল্লেখ্য, ১৯৯৮ সালে প্রথমবার মিঠামইন সফর করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তখন রাষ্টপতি আবদুল হামিদ কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য ও ডেপুটি স্পিকার ছিলেন। সুদীর্ঘ ২৫ বছর পর সপরিবারে অতিথি হয়ে মিঠামইন সফরে আসছেন প্রধানমন্ত্রী।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!