সোমবার, ২০ মে ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নারায়ণগঞ্জে এক চাঁদাবাজী আটক

মোঃ ফয়সাল হোসেন,নারায়ণগঞ্জ প্রতিনিধি / ৮৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:২৭ অপরাহ্ণ

নারায়ণগঞ্জের ফতুল্লায় অটোরিক্সা থেকে চাঁদা আদায়ের অভিযোগে মোঃ রাজু (৩৫) নামের এক চাঁদাবাজকে আটক করেছে পুলিশ।

গতকাল (২৪ ফেব্রুয়ারি) শুক্রবার সকাল সাড়ে ছয়টার দিকে ফতুল্লা মডেল থানার পঞ্চবটী বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায় যে, গ্রেপ্তারকৃত দীর্ঘদিন ধরে পঞ্চবটী রোড এলাকায় প্রতিটি অটোরিক্সা থেকে ৩০ টাকা করে চাঁদা আদায় করে আসছিলো।গত বৃহস্পতিবার দুপুর দুইটার সময় এবং বিকেল চারটার সময় রানা তার অটোরিক্সা নিয়ে পঞ্চবটী বাসস্ট্যান্ড এলাকায় গেলে অটোরিক্সা চাঁদা বাবদ জোড় করে একশত করে মোট দুইশত টাকা নিয়ে যায়। পরবর্তীতে সন্ধ্যা অনুমান ৬ টার সময় পঞ্চবটি বাসস্ট্যান্ড এলাকায় পুনরায় টিপ মারার জন্য গেলে অভিযুক্ত আসামিরা রানার নিকট থেকে ১ শত টাকা দাবী করে। রানা টাকা প্রদানে অস্বীকার করলে অভিযুক্তরা তাকে মারধর করে সাথে থাকা ৯ শত ৭০ টাকা জোর পূর্বক ছিনিয়ে নিয়ে যায়।

বৃহস্পতিবার রাতে ফতুল্লা মডেল থানার আলীগঞ্জের ফারুক বেপারীর পুত্র মোঃ রানা (২৬) বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় চাঁদাবাজী মামলা দায়ের করেন।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক রেজাউল করিম জানায়, মামলা হয়েছে। মামলার এজাহারনামীয় আসামী রাজু কে শুক্রবার ভোর সকালে পঞ্চবটী এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামীদের গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে বলে জানান তিনি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!